ক্রিকেটখেলাটাইমলাইনIPL

KKRvsSRH: ম্যাচে হল পাঁচটি রেকর্ড! হায়দ্রাবাদের হারের জন্য ঘটল বেশ কিছু লজ্জাজনক রেকর্ড

বাংলা হান্ট ডেস্কঃ গতকাল আইপিএলের (IPL) অষ্টম ম্যাচে মুখোমুখি হয়েছিল কলকাতা নাইট রাইডার্স (Kolkata Night Riders) এবং সানরাইজার্স হায়দ্রাবাদ (Haydrabad)। এই ম্যাচে সানরাইজার্স হায়দ্রাবাদকে হারিয়ে এবার আইপিএলে নিজেদের প্রথম ম্যাচ জিতে নিয়েছে কলকাতা নাইট রাইডার্স। আর কলকাতা নাইট রাইডার্স এর জয়ের নায়ক শুভমান গিল। 70 রানের দুর্দান্ত ইনিংস খেলে কলকাতার জয় নিশ্চিত করেন শুভমান গিল। শুভমান গিল এর এই ইনিংসটি সাজান ছিল পাঁচটি চার এবং দুটি ছক্কা দিয়ে। এই ইনিংসের দৌলতে ম্যাচের সেরাও হয়েছেন শুভমান গিল।

গতকাল ম্যাচে দুই দলের ক্রিকেটাররা বেশ কিছু দুর্দান্ত এবং মজাদার রেকর্ড গড়েছেন। আসুন দেখে নেওয়া যাক সেই সমস্ত রেকর্ড গুলি:

১) আইপিএল উদ্বোধনী ম্যাচ বাদ দিলে দেখা যাবে দ্বিতীয় ম্যাচ থেকে সপ্তমে ম্যাচ পর্যন্ত প্রত্যেকবারই যে দল প্রথম ব্যাটিং করেছে তারাই জয়লাভ করেছে। কিন্তু গতকাল দ্বিতীয় ব্যাটিং করেও জয় তুলে করেছে কলকাতা নাইট রাইডার্স।

২) এবার আইপিএলে সানরাইজার্স হায়দ্রাবাদই একমাত্র দল যারা এখনো পর্যন্ত একটাও ম্যাচ জিততে পারেনি।

৩) এবার আইপিএলে টানা সাত ম্যাচে এমন হল যে দল টসে জিতেছে সেই দলই ম্যাচ হেরেছে।

৪) দীর্ঘ দুটি মরশুমে চোটের কারণে খেলতে না পারা কমলেশ নগরকাট্টির গতকাল আইপিএলে অভিষেক ঘটেছে। প্রথম ম্যাচেই দুর্দান্ত পারফরমেন্স করেছেন তিনি।

৫) গতকাল ম্যাচে কলকাতা নাইট রাইডার্স এর ব্যাটসম্যান শুভমান গিল নিজের আইপিএল ক্যারিয়ারের পঞ্চম হাফসেঞ্চুরি করেন। অপরদিকে হায়দ্রাবাদের ব্যাটসম্যান মনিশ পান্ডে নিজের আইপিএল ক্যারিয়ারের 16 তম হাফসেঞ্চুরি করে ফেললেন।

Back to top button