টাইমলাইনখেলাক্রিকেট

তার পর ভারতীয় দলকে নেতৃত্ব দেবেন কে? মুখ খুললেন রোহিত শর্মা

বাংলা হান্ট নিউজ ডেস্ক: শ্রীলঙ্কার বিরুদ্ধে টি-টোয়েন্টি সিরিজের আগে সংবাদ সম্মেলন করেছেন অধিনায়ক রোহিত শর্মা। বুধবার সাংবাদিকদের সাথে কথা বলার সময়, রোহিত শর্মা ভবিষ্যত অধিনায়কদের সম্পর্কে মুখ খুলেছিলেন। তিনি বলেছিলেন যে যশপ্রীত বুমরা, লোকেশ রাহুল এবং রিশভ পন্থ আগামী সময়ে এইক্ষেত্রে গুরুত্বপূর্ণ ভূমিকা পালন করতে চলেছেন।

রোহিত শর্মা জানিয়েছেন, “নেতৃত্বের ভূমিকা কীভাবে এগিয়ে পরবর্তীতে এগিয়ে নিয়ে যাওয়া যায় সে সম্পর্কে আমি পুরোপুরি পরিষ্কার। বুমরা, পন্থ এবং রাহুল আগামী সময়ে এই ব্যাপারে খুব গুরুত্বপূর্ণ ভূমিকা পালন করতে চলেছেন।”

সাম্প্রতিক সময়ে যে যশপ্রীত বুমরাকে সহ-অধিনায়ক করা একটি সঠিক সিদ্ধান্ত বলে জানিয়েছেন রোহিত শর্মা। তিনি বলেছিলেন যে একজন ব্যাটসম্যান বা বোলার নেতৃত্বের ভূমিকায় থাকুক তা বিবেচ্য নয়। বিবেচ্য হচ্ছে সেই ক্রিকেটার কতটা যোগ্য। অধিনায়ক রোহিত বলেছেন যে তার (বুমরা) একটি দুর্দান্ত ক্রিকেট মস্তিষ্ক আছে, তাই তাকে কাজে লাগানো যেতে পারে।

এছাড়া লোকেশ রাহুল এবং রিশভ পন্থকেও এই পদের জন্য যোগ্য মনে করেছেন রোহিত। যদিও রোহিতের অনুপস্থিতিতে রাহুলের অধিনায়কত্বে ভারতীয় দল দক্ষিণ আফ্রিকায় বিশ্রীভাবে হেরেছিল। কিন্তু সেই একটা সিরিজের ফলাফলকে গুরুত্ব দিতে নারাজ রোহিত।

Related Articles

Back to top button