টাইমলাইনখেলাক্রিকেট

করোনা যোদ্ধাদের হাতে সুরক্ষা সামগ্রী তুলে দিয়ে দেশবাসীকে অভিনব বার্তা দিলেন কে এল রাহুল

বাংলাহান্ট ডেস্কঃ ভারতীয় ক্রিকেটার কে এল রাহুলকে দেখা গিয়েছে বিপদের দিনে মানুষের পাশে দাঁড়াতে। থ্যালাসেমিয়া রোগীদের সাহায্যের জন্য ভারতীয় ক্রিকেটার কে এল রাহুল নিজের বিশ্বকাপ খেলার জার্সি এবং কিটস নিলামে তুলেছিলেন। করোনা প্রকোপ বৃদ্ধি পাওয়ায় দেশজুড়ে দীর্ঘদিন লকডাউন ছিল। এখনও পর্যন্ত দেশের বিভিন্ন জায়গা পুরোপুরিভাবে স্বাভাবিক অবস্থায় ফিরে আসতে পারেনি। এই করোনা মহামারীতে প্রাণ হারিয়েছে বহু ভারতীয়।

দেশের এই দুঃসময়ে সাধারণ মানুষের পাশে দাঁড়ালেন ভারতীয় ক্রিকেটার কে এল রাহুল। এর আগেও তাকে দেখা গেছে বিভিন্ন সময় সাধারণ মানুষের জন্য ঝাঁপিয়ে পড়েছেন। ফের একবার নজির গড়লেন কে এল রাহুল। এবার করোনা যোদ্ধাদের সাহায্যের জন্য এগিয়ে এলেন এই ভারতীয় ব্যাটসম্যান।

ব্যাঙ্গালুরু বিমানবন্দরে কর্তব্যরত সিআইএসএফ জওয়ানদের হাতে করোনার সঙ্গে লড়াই করার জন্য ফেসফিল্ড তুলে দিলেন রাহুল। আইপিএল খেলার জন্য দুবাই উড়ে যাওয়ার আগে বিমানবন্দরে কর্তব্যরত সিআইএসএফ জওয়ানদের ফেসফিল্ড দিয়ে রাহুল জানিয়েছেন, দিন রাত এক করে করোনা যোদ্ধারা কাজ করে চলেছেন আর তাই আমাদেরও কর্তব্য তাদের জন্য কিছু করা। সেই কারণেই আমি আমার সাধ্য মত সুরক্ষা সামগ্রী তুলে দিলাম করোনা যোদ্ধাদের হাতে।

Related Articles

Back to top button