fbpx
ক্রিকেটখেলাটাইমলাইন

নিউজিল্যান্ডের বিরুদ্ধে দুর্দান্ত হাফসেঞ্চুরি করে ধোনিকে টপকে বিশ্বরেকর্ড গড়লেন কে এল রাহুল।

এই মুহূর্তে স্বপ্নের ফর্মে রয়েছেন কে এল রাহুল। একের পর এক ম্যাচে দুর্দান্ত ধারাবাহিকতার সাথে খেলে চলেছেন তিনি। নিউজিল্যান্ডের বিরুদ্ধে পাঁচ ম্যাচের টিটোয়েন্টি সিরিজের প্রথম দুটি ম্যাচেই দুর্দান্ত ইনিংস খেলেছেন রাহুল। ভারতের জয়ের পিছনে গুরুত্বপূর্ণ ভূমিকা পালন করছেন তিনি। দুটি ম্যাচেই হাফ সেঞ্চুরি করেছেন এই কর্ণাটকি ব্যাটসম্যান। সেই সাথে একটি বিশ্ব রেকর্ডও গড়ে ফেলেছেন তিনি।

ঋষভ পন্থের ফর্ম খারাপ থাকায় নিউজিল্যান্ডের বিরুদ্ধে প্রথম টিটোয়েন্টি ম্যাচ থেকেই উইকেট কিপার করছেন রাহুল। এটাই দেশের হয়ে টিটোয়েন্টিতে প্রথমবার উইকেট কিপিং করলেন রাহুল। রবিবার অকল্যান্ডে দ্বিতীয় ম্যাচেও উইকেট কিপিং করেছেন রাহুল। আর উইকেট কিপার ব্যাটসম্যান রাহুল তার কেরিয়ারের প্রথম দুটি আন্তর্জাতিক টিটোয়েন্টি ম্যাচেই হাফসেঞ্চুরি করলেন।

এর আগে কোনো উইকেটকিপারের প্রথম দুটি আন্তর্জাতিক ম্যাচে হাফসেঞ্চুরি করার রেকর্ড নেই। ভারতীয় উইকেটকিপারদের মধ্যে টিটোয়েন্টি ফরম্যাটে দুটি হাফসেঞ্চুরি করার রেকর্ড রয়েছে মহেন্দ্র সিং ধোনির এটাই ভারতীয়দের মধ্যে সবচেয়ে বেশী। তারপরেই ছিল ঋষভ পন্থ। এইদিন দ্বিতীয় টিটোয়েন্টি ম্যাচে হাফসেঞ্চুরি করে ঋষভ পন্থকে টপকে ধোনিকে ছুঁলেন রাহুল। এই মুহূর্তে কে এল রাহুল যে ফর্মে রয়েছেন তাতে সিরিজের বাকি ম্যাচ গুলি থেকেও বড় রান পাওয়ার আশায় রয়েছেন তিনি।

Back to top button
Close
Close