টাইমলাইনবিনোদন

ছেঁড়া-ফাটা পোশাকে অর্ধনগ্ন হয়ে ঘোরেন, এদিকে ব‍্যাঙ্কে টাকা ধরছে না! উরফির রোজগার কত জানেন?

বাংলাহান্ট ডেস্ক: অভিনয় করতে খুব একটা দেখা যায় না তাঁকে। ‘বিগ বস’এ ঢুকেও টিকতে পারেননি বেশিদিন। তবে হিন্দি ইন্ডাস্ট্রির বেশ কয়েকজন নামী অভিনেতা অভিনেত্রীর তাঁকে ব‍্যাঙ্ক ব‍্যালেন্স বেশি। তিনি উরফি জাভেদ (Urfi Javed)। ছেঁড়া ফাটা পোশাক, কখনো বা অর্ধনগ্ন হয়েই নজর টেনে নেন সবার। উরফির পোশাকই তাঁর পরিচয়।

যা কেউ ভাবতেও পারবে না, উরফি সেটাই করে দেখান। থুড়ি পরে দেখান! তাঁর পোশাকগুলিকে আদৌ পোশাক বলা যায় কিনা তা নিয়ে যথেষ্ট তর্কের অবকাশ রয়েছে। কারণ সেগুলি দিয়ে শুধু লজ্জা নিবারণের কাজটুকুই চলে। কখনো তো শরীরে কাপড় তোলারও প্রয়োজন মনে করেন না উরফি। সেফটিপিন জুড়ে বা স্রেফ ফুল আটকে কাজ চালিয়ে নেন।


এহেন উরফির বেশ বদনাম রয়েছে নেটমহলে। অনেকে বলেন, তাঁর কাছে পোশাক কেনার টাকা নেই। আবার অনেকের মতে, উরফি হাড়কেপ্পন! তিনি অবশ‍্য নিজেই দাবি করেছিলেন, তিনি নাকি গরিব। নিজের পুরনো বাতিল জামা কাপড়গুলিকেই কেটেকুটে নতুন এবং উদ্ভট লুক দেন। কারণ ডিজাইনার পোশাক কেনার মতো পয়সা তাঁর কাছে নেই।

যারা এতদিন উরফির কথায় বিশ্বাস করছিলেন তাদের ভ্রমটা এবার ভাঙানোর পালা। প্রাক্তন বিগ বস প্রতিযোগীর মাসিক আয় কত জানেন? সম্প্রতি এক সূত্র মারফত জানা গিয়েছে, সিরিয়ালে এক একটি পর্বে অভিনয়ের জন‍্য ২৫-৩০ হাজার টাকা পারিশ্রমিক নেন। একটি সিরিয়ালে তো মাত্র একটি পর্বে মুখ দেখানোর জন‍্যই ৫৫ লক্ষ টাকা নিয়েছিলেন উরফি।


পাশাপাশি বিভিন্ন ব্র‍্যান্ডের জন‍্য ফটোশুট, বিজ্ঞাপনের কাজও রয়েছে। সব মিলিয়ে মাসে প্রায় ২ কোটি থেকে ২২ কোটি টাকা রোজগার হয় উরফির। মুম্বইতে নিজস্ব ফ্ল‍্যাট রয়েছে উরফির। রয়েছে বিলাসবহুল গাড়িও। তবে রোজগারের পরিমাণ বাড়লেও ছেঁড়া ফাটা পোশাক পরা যে উরফি ছাড়বেন না তা আর বলার অপেক্ষা রাখে না।

Related Articles

Back to top button