টাইমলাইনবিনোদন

মিশ্র সংষ্কৃতিতে বড় হবে প্রীতির ছেলেমেয়ে জয় ও জিয়া, জেনে নিন তাদের নামের অর্থ

বাংলাহান্ট ডেস্ক: যমজ সন্তানের মা হয়েছেন প্রীতি জিন্টা (preity zinta)। বৃহস্পতিবার হঠাৎ করেই সোশ‍্যাল মিডিয়ায় এই সুখবর দিয়ে সকলকে চমকে দেন অভিনেত্রী। স্বামী জিন গুডইনাফের সঙ্গে একটি ছবি শেয়ার করে তিনি জানান পরিবারে নতুন দুই সদস‍্যের আগমনের কথা। যমজ সন্তানের নাম তাঁরা রেখেন জয় ও জিয়া। জেনে নিন নাম দুটির কী অর্থ।

ভারতীয় বংশোদ্ভূত হলেও মার্কিন নাগরিক জিনকে বিয়ে করে সেদেশেই সংসার পেতেছেন প্রীতি। দুই সন্তানকে তাই মিশ্র সংষ্কৃতিতেই বড় করে তুলতে চান তিনি। নামও রেখেছেন সেকথা মাথায় রেখেই। জয় একটি ভারতীয় নাম। এর অর্থ জিত, বিজয়ী হওয়া। অপরদিকে জিয়া একটি ইতালীয় নাম। এর অর্থ ‘ঈশ্বর করুণাময়’।


সুখবর দিয়ে প্রীতি লেখেন, ‘তোমাদের সকলের সঙ্গে একটা দারুন খবর ভাগ করে নিতে চাইছি। জিন ও আমি উচ্ছ্বসিত এবং আমাদের হৃদয় আনন্দে, কৃতজ্ঞতায় পরিপূর্ণ। পরিবারে আমাদের যমজ সন্তান জয় জিন্টা গুডইনাফ এবং জিয়া জিন্টা গুডইনাফকে স্বাগত জানাচ্ছি। জীবনের এই নতুন ধাপ নিয়ে আমরা খুব উত্তেজিত। এই অসাধারন সফরে আমাদের সঙ্গী হওয়ার জন‍্য চিকিৎসক, নার্স এবং আমাদের সারোগেটকে ধন‍্যবাদ জানাই। অনেক ভালবাসা, ইতি জিন, প্রীতি, জয় এবং জিয়া’।

দম্পতিকে ভালবাসা, শুভেচ্ছায় ভরিয়ে দিয়েছেন বলিউডের সতীর্থরা। ভালবাসা পাঠিয়েছেন সলমনের বান্ধবী ইউলিয়া ভান্টুর, নার্গিস ফকরিরা। শিল্পা শেট্টি লিখেছেন, ‘এই দারুন খবরটা শুনে খুব খুশি। আন্তরিক শুভেচ্ছা। তোমাকে, জিনকে আর বাচ্চাদের আমার ভালবাসা পাঠালাম।’

এখন বলিউড থেকে দূরত্ব বাড়িয়ে নিয়েছেন প্রীতি। অভিনয় থেকে এবং সর্বোপরি এ দেশ থেকে দূরে মার্কিন মুলুকে সংসার পেতেছেন প্রীতি। স্বামী জিন গুডইনাফের সঙ্গে সুখে সংসার করছেন তিনি। ২০১৬ তে মার্কিন নাগরিক জিনকে বিয়ে করেন প্রীতি। বিদেশেই চুপিচুপি বিয়ে সারেন তিনি। লস এঞ্জেলসে গোপনে বিয়ে করেন অভিনেত্রী। তার ছয় মাস পর মিডিয়ার কাছে এসে পৌঁছায় প্রীতির বিয়ে খবর।

Related Articles