টাইমলাইনবিনোদন

হয়নি ছেলের অন্নপ্রাশন, প্রথম জন্মদিনের সেলিব্রেশন! ‘আগে পৃথিবী সুস্থ হোক’, মন্তব‍্য কোয়েলের

বাংলাহান্ট ডেস্ক: বিবাহবার্ষিকীর দিনই সুখবরটা দিয়েছিলেন। গত বছর লকডাউনের মধ‍্যে মা হন অভিনেত্রী কোয়েল মল্লিক (koel mallick)। ৫ মে কোল আলো করে আসে তাঁর প্রথম সন্তান কবীর (kabir)। দেখতে দেখতে কেটে গেল গোটা এক বছর। এ বছরেও আংশিক লকডাউনের মধ‍্যেই কাটল কবীরের প্রথম জন্মদিন।

কবীরের জন্মের কিছুদিন পরেই করোনা আক্রান্ত হন কোয়েল। অভিনেত্রী জানান, সেই সময় একলা সদ‍্যোজাত সন্তানকে নিয়ে খুবই সমস‍্যার মধ‍্যে পড়েছিলেন তিনি। তবে ভাগ‍্যক্রমে কোয়েল করোনা আক্রান্ত হলেও সম্পূর্ণ সুস্থ ছিল কবীর। তার কিছুদিন পরেই অবশ‍্য করোনাকে জয় করে সুস্থ হয়ে ওঠেন অভিনেত্রী।


এক সংবাদ মাধ‍্যমের সঙ্গে সাক্ষাৎকারে কোয়েল বলেন, মায়েদের জন‍্য এই কঠিন সময়ে শক্ত থাকার খুব দরকার‍। সেই জন‍্য খবর থেকে দূরে থাকেন তিনি। নিয়মিত ভজন শোনেন কোয়েল মনকে শান্ত রাখার জন‍্য। ছোট্ট কবীরও এসব বেশ পছন্দ করে বলে জানিয়েছেন কোয়েল।

এই এক বছরে ভীষন খারাপ সময় দেখেছে গোটা বিশ্ব। করোনার প্রকোপ মাঝে একটু কমলেও ফের দ্বিতীয় ঢেউ আসায় টালমাটাল অবস্থা দেশের। এর মাঝে কবীরের বড় হয়ে ওঠার বেশ কিছু মুহূর্তের উদযাপন করতে পারেননি কোয়েল ও নিসপাল। হয়নি কবীরের অন্নপ্রাশন অনুষ্ঠানও। এমনকি ছেলের এক বছরের জন্মদিনও ধুমধাম করে পালন করেননি তাঁরা।

কোয়েলের কথায়, “আগে পৃথিবী সেরে উঠুক অসুখ থেকে। কবীরের গোটা জীবন পড়ে রয়েছে উদযাপন করার জন‍্য।” তবে লকডাউনের মধ‍্যেও কবীরের সঙ্গে বয়স্ক আত্মীয়দের যোগাযোগ রাখার চেষ্টা করেন কোয়েল। ভিডিও কলের মাধ‍্যমে কবীরকে দেখানোর চেষ্টা করেন অভিনেত্রী। সব মায়েদের এই সময় শান্ত ও শক্ত থাকার পরামর্শও দিয়েছেন কোয়েল।

এই এক বছরে ছেলেকে খুব বেশি প্রকাশ‍্যেও আনেননি কোয়েল। জন্মের পর দীর্ঘ ৫ মাসে ছেলের ছবি বা নাম কোনোটাই প্রকাশ করেননি অভিনেত্রী। অবশেষে গত বছর দূর্গাষ্টমীর শুভ মুহূর্তে ছেলের প্রথম ছবি সকলের সঙ্গে ভাগ করে নেন কোয়েল।

Related Articles

Back to top button