টাইমলাইনবিনোদন

পুজোর ফাঁকে বাবার সঙ্গে কবি গানের লড়াই, জমাটি আড্ডার ভিডিও শেয়ার করলেন কোয়েল

বাংলাহান্ট ডেস্ক: কথায় বলে, মেয়েরা বাবার একটু বেশিই কাছের হয়। অভিনেত্রী কোয়েল মল্লিককে (koel mallick) দেখলে এই কথাটা যেন আরো স্পষ্ট ভাবে বোঝা যায়। টলিউডের প্রথম সারির অভিনেত্রী, এক ছেলের মা হয়ে গেলেও বাবার কাছে এখনো সেই ছোট্ট মেয়েই রয়ে গিয়েছেন কোয়েল। সুযোগ পেলেই মল্লিক বাড়িতে এসে বাবার সঙ্গে আড্ডা গল্পে মেতে ওঠেন অভিনেত্রী।

এবার সেই আড্ডার এক ঝলক নেটিজেনদেরও দেখালেন কোয়েল। পুজোর সময় মল্লিক বাড়িতে এসে কবি গানের লড়াইয়ে মেতেছিলেন তিনি। হাততালি দিয়ে দিয়ে বাবার সঙ্গে তাল মিলিয়ে গাইলেন কোয়েল। ভিডিওটি সোশ‍্যাল মিডিয়ায় শেয়ার করে তিনি লিখেছেন, ‘বাবার সাথে কবির লড়াই’। বাবা মেয়ের জুটিকে প্রশংসায় ভরিয়ে দিয়েছেন নেটিজেনরা।


পুজোর কটাদিন উমার সঙ্গে সঙ্গে নিজেও বাপের বাড়িতেও কাটিয়েছেন কোয়েল। সঙ্গে ছিলেন বাড়ির জামাই নিসপাল সিং রানে ও অভিনেত্রীর শ্বশুর শাশুড়িও। পরিবারের সব সদস‍্যদের নিয়ে হই হুল্লোড় করে কোথা দিয়ে যেন পাঁচটা দিন কেটে গেল বোঝাই গেল না। বহু পুরনো এই পুজোকে ঘিরে টলিপাড়ার সঙ্গে সঙ্গে আমজনতার মধ‍্যেও উন্মাদনা কম নেই। প্রতি বছর মল্লিক বাড়িতে ভিড় জমান দর্শনার্থীরা।

করোনা আবহে এবারে পুজো হলেও ভিড়ভাট্টা ছিল অনেক কম। পুজো শেষ হয়ে গেলেও সেই রেশ থেকে এখনো বেরোতে পারেননি কোয়েল। তাই নতুন করে মল্লিক বাড়ির পুজোর আরো কয়েকটি ছবি শেয়ার করে নিয়েছেন তিনি। কোনোটায় মায়ের সঙ্গে প্রদীপ জ্বালাতে দেখা গিয়েছে তাঁকে, কোনোটায় শাঁখ বাজাচ্ছেন। আবার কখনো বন্ধুবান্ধব, আত্মীয় স্বজনদের সঙ্গে আডা, হাসিতে মজে থাকার ছবি শেয়ার করেছেন কোয়েল।

আসলে এই কটাদিন নায়িকা সুলভ হাবভাব ছেড়ে ঘরের মেয়ে হয়ে ওঠেন কোয়েল। দূর্গাপুজোর অষ্টমীর দিন শ্বশুরবাড়ি ও বাপের বাড়ির পরিবারকে একসঙ্গে নিয়ে ক‍্যামেরাবন্দি হন কোয়েল। স্বামী নিসপাল সিং রানে ও ছেলে কবীরকে নিয়ে ঠাকুর দালানে বসে অভিনেত্রী। সঙ্গে দেখা মিলেছে রঞ্জিত মল্লিক, দীপা মল্লিক এবং কোয়েলের শ্বশুর শাশুড়িরও।

Related Articles

Back to top button