টাইমলাইনবিনোদন

সপরিবারে অষ্টমীর সাজে, শ্বশুরবাড়ি ও বাপেরবাড়ির পরিবারকে নিয়ে লেন্সবন্দি কোয়েল মল্লিক

বাংলাহান্ট ডেস্ক: বিবাহবার্ষিকীর দিনই সুখবরটা দিয়েছিলেন। গত বছর লকডাউনের মধ‍্যে মা হন অভিনেত্রী কোয়েল মল্লিক (koel mallick)। ৫ মে কোল আলো করে আসে তাঁর প্রথম সন্তান কবীর (kabir)। দূর্গাপুজোর অষ্টমীর দিন ছেলের প্রথম ছবি প্রকাশ‍্যে আনেন কোয়েল। দেখতে দেখতে কেটে গিয়েছে গোটা এক বছর। এ বছরে আংশিক লকডাউনের মধ‍্যেই কেটেছে কবীরের প্রথম জন্মদিন।

কবীরের জন্মের কিছুদিন পরেই করোনা আক্রান্ত হন কোয়েল। অভিনেত্রী জানান, সেই সময় একলা সদ‍্যোজাত সন্তানকে নিয়ে খুবই সমস‍্যার মধ‍্যে পড়েছিলেন তিনি। তবে ভাগ‍্যক্রমে কোয়েল করোনা আক্রান্ত হলেও সম্পূর্ণ সুস্থ ছিল কবীর। তার কিছুদিন পরেই অবশ‍্য করোনাকে জয় করে সুস্থ হয়ে ওঠেন অভিনেত্রী।


তাই এবার পুজোতে তেমন জাঁজমক করেনি মল্লিক পরিবার। দূরৃগাপুজোর অষ্টমীর দিন শ্বশুরবাড়ি ও বাপের পরিবারকে একসঙ্গে নিয়ে ক‍্যামেরাবন্দি হন কোয়েল। স্বামী নিসপাল সিং রানে ও ছেলে কবীরকে নিয়ে ঠাকুর দালানে বসে রয়েছেন অভিনেত্রী। সঙ্গে দেখা মিলল রঞ্জিত মল্লিক, দীপা মল্লিক এবং কোয়েলের শ্বশুর শাশুড়িরও।

দিন কয়েক আগেই সাজো সাজো রব ছিল মল্লিক পরিবারে। তৃতীয়ার দিন সাত পাকে বাঁধা পড়েছেন কোয়েল মল্লিকের খুড়তুতো ভাই দেবজয় মল্লিক (debjoy mallick)। নিজে দাঁড়িয়ে ভাইয়ের বিয়ে দিয়েছেন অভিনেত্রী। এসেছিলেন খোদ ‘সর্বজয়া’ অর্থাৎ অভিনেত্রী দেবশ্রী রায়ও।

দেবজয় নিজেও অভিনেতা। জি বাংলার সর্বজয়া সিরিয়ালে খলনায়ক মনোসিজের চরিত্রে অভিনয় করছেন দেবজয়। দেবশ্রী সহ সিরিয়ালের অনেক সহ অভিনেতা অভিনেত্রীই এসেছিলেন বিয়েতে। উপস্থিত ছিলেন অপরাজিতা অপু সিরিয়ালের সুস্মিতা রায়ও। বাবা, মা এবং স্বামীর সঙ্গে বিয়ের গোটা সময়টাতেই উপস্থিত ছিলেন কোয়েল।

লাল টুকটুকে বেনারসী, সোনার গয়নায় সেজে বিয়ের পিঁড়িতে বসেছিলেন কনে রূপশ্রী চক্রবর্তী। পর্দার খলনায়কের মুখোশ সরিয়ে হবু স্ত্রীর পাশে ভাল মানুষটি সেজে বরের পাশে বসেছিলেন দেবজয়। অতিথি অভ‍্যাগতরা শুভেচ্ছায় ভরিয়ে দেন নবদম্পতিকে।

Related Articles

Back to top button