টাইমলাইনবিনোদনভিডিও

মা হওয়ার পরেও চূড়ান্ত ফিট, ইংরেজি গানের তালে কোমর দুলিয়ে নাচলেন কোয়েল, ভাইরাল ভিডিও

বাংলাহান্ট ডেস্ক: মা হওয়ার পর এখনো কাজে না ফিরলেও নিজের ফিটনেস (fitness) কিন্তু একেবারেই হারিয়ে যেতে দেননি কোয়েল মল্লিক (koel mallick)। গত বছর করোনার সময়েই সন্তানের জন্ম দেন তিনি। এমনকি নিজে করোনা আক্রান্ত হলেও সুস্থ ছিল কোয়েলের সন্তান কবীর। ছেলে জন্মানোর পরেই নিয়ম করে ফিটনেস ট্রেনিং শুরু করে দিয়েছিলেন কোয়েল।

ফের একবার নিজের ফিটনেস ট্রেনিংয়ের ভিডিও শেয়ার করেছেন কোয়েল। শরীর ও মনকে চনমনে রাখতছ জুম্বা ডান্স করতে দেখা গিয়েছে অভিনেত্রীকে। নিজের জুম্বা ডান্স ট্রেনারের সঙ্গে নাচতে দেখা গিয়েছে কোয়েলকে। আর এই ভিডিও দেখেই স্পষ্ট বাস্তবেই কতটা ফিট কোয়েল।


ইংরেজি গানের সঙ্গে নাচতে দেখা গিয়েছে কোয়েলকে। ক‍্যাপশনে তিনি লিখেছেন, ‘আসুষ সবাই মিলে ফিট হই। আজকের জুম্বা সেশন। এই পেপি ট্র‍্যাকের সঙ্গে বেশ মজা লাগল। আপনার হাতে একটু সময় থাকলে স্টেপ গুলো শিখে আমার সঙ্গে নাচুন। আসুন সবাই মিলে ফিট হই। আর প্রথম ধাপ হল হাসি।’

প্রসঙ্গত, লকডাউনের মধ‍্যেই মাতৃত্বের স্বাদ উপভোগ করেছেন তিনি। তবে দীর্ঘ ৫ মাসে ছেলের ছবি বা নাম কোনোটাই প্রকাশ করেননি অভিনেত্রী। অবশেষে দূর্গাষ্টমীর শুভ মুহূর্তে ছেলের প্রথম ছবি সকলের সঙ্গে ভাগ করে নেন কোয়েল।

কিছুদিন আগে ছেলে কবীরের ছবি সোশ‍্যাল মিডিয়ায় ছবি শেয়ার করেন অভিনেত্রী। ছবিতে দেখা যায় ছেলেকে কোলে নিয়ে দাঁড়িয়ে রয়েছেন কোয়েল। হলুদ পাঞ্জাবিতে খুবই মিষ্টি দেখাচ্ছিল ছোট্ট কবীরকে। মা ছেলের মিষ্টি ছবি শেয়ার করা মাত্রই ভাইরাল হয়ে যায়। উল্লেখ‍্য, শেষবার ‘রক্ত রহস‍্য’ ছবিতে দেখা গিয়েছিল কোয়েলকে। এখন মাতৃত্বকালীন ছুটিতে রয়েছেন তিনি।

Back to top button