fbpx
টাইমলাইনবিনোদন

ফাঁস কোয়েলের অন্তরঙ্গ মুহূর্তের ভিডিও, মুহূর্তে ভাইরাল সোশ্যাল মিডিয়ায়

বাংলাহান্ট ডেস্ক:  টলিউডের প্রথম সারির অভিনেত্রীদের মধ্যে অন্যতম হলেন কোয়েল মল্লিক। বাংলা ছবির জগতে তিনি পা দিয়েছেন প্রায় এক দশকেরও বেশি হয়ে গিয়েছে। বহু হিট ও সুপারহিট ছবি রয়েছে তাঁর ঝুলিতে। টলিউডের তাবড় জনপ্রিয় অভিনেতাদের সঙ্গে কাজ করে ফেলেছেনে তিনি। তার মধ্যে রয়েছে পরমব্রত চট্টোপাধ্যায়, আবির চ্যাটার্জি, জিৎ সহ আরও অনেক নাম।

তবে অভিনয়ের পাশাপাশি নেটদুনিয়াতেও একইরকম সড়গড় কোয়েল। সোশ্যাল মিডিয়ায় তাঁর ফ্যান ফলোয়িং টেক্কা দিতে পারে যেকোনও বলিউড অভিনেতা বা অভিনেত্রীর জনপ্রিয়তাকে। সৌন্দর্য্য বা ‘হটনেস’ এর দিক দিকেও বলিউডকে বলে বলে গোল দিতে পারেন কোয়েল। ইনস্টাগ্রামে কোয়েলের অনুরাগীর সংখ্যা এই মুহূর্তে ৮০ হাজারেরও বেশি।

নিজের ইনস্টাগ্রাম হ্যান্ডেলে মাঝে মাঝেই নানান ছবি ও ভিডিও শেয়ার করেন কোয়েল। তবে সম্প্রতি কোয়েলের বেশ কিছু ফটোশুট ভাইরাল হয়ে গিয়েছে নেটদুনিয়ায়। শুধু তাই নয়, কোয়েল অভিনীত কয়েকটি ছবির দৃশ্যও ভাইরাল হয়েছে। সেখানে বেশ বোল্ড ভূমিকায় দেখা গিয়েছে অভিনেত্রীক। এক নজরে দেখে নিন সেই সব ছবি ও ভিডিও-

এখন ছবি থেকে বিরতিতে রয়েছেন কোয়েল। মা হতে চলেছেন তিনি। আগেই বিবাহবার্ষিকীর দিন সুখবর দিয়েছিলেন কোয়েল। মা হতে চলেছেন তিনি। কোনও রকম রাখঢাক না করেই সোশ্যাল মিডিয়ায় এই সুখবর জানিয়েছিলেন তিনি। স্বামী নিসপাল রানের সঙ্গে একটি ছবি পোস্ট করে মা হওয়ার খবর জানান কোয়েল। শেষবার গত পুজোতে ‘মিতিন মাসি’ ছবিতে দেখা গিয়েছিল কোয়েলকে। সামনের এপ্রিলেই মা হচ্ছেন তিনি। তাই এখন বেশ কিছুদিন অভিনয় থেকে বিরতি নেবেন বলেই ধারনা নেটিজেনদের।

Back to top button
Close
Close