টাইমলাইনখেলাক্রিকেটIPL

পরের IPL মরশুমে ফের কোহলিদের সঙ্গে দেখা যাবে এবি ডিভিলিয়ার্সকে

বাংলা হান্ট নিউজ ডেস্ক: পরের মরশুমে আইপিএল ২০২৩-এ ফের রয়্যাল চ্যালেঞ্জার্স ব্যাঙ্গালোর শিবিরে দেখা যাবে দক্ষিণ আফ্রিকান কিংবদন্তি এবি ডিভিলিয়ার্সকে। ২০২১ সালে সমস্ত রকমের ক্রিকেট থেকে অবসর নেওয়া দক্ষিণ আফ্রিকার প্রাক্তন ক্রিকেটার নিজেই স্পষ্ট করে দিয়েছেন ব্যাপারটা। তবে ক্রিকেটার হিসেবে নয়, অন্য কোনও ভূমিকায় কোহলিদের সাহায্য করবেন তিনি।

আইপিএল কেরিয়ারের শুরুতে দিল্লি ডেয়ারডেভিলস দলের অঙ্গ হলেও পরে টানা ১২ বছর আইপিএল ফ্র্যাঞ্চাইজি রয়্যাল চ্যালে়ঞ্জার্স ব্যাঙ্গালোরের হয়ে মাঠে নেমেছেন ডিভিলিয়ার্স। ব্যাঙ্গালোরে ভক্তদের মন জয় করে পুরস্কার স্বরূপ তারকা ক্যারিবিয়ান ক্রিকেটার ক্রিস গেইলের সাথে ডিভিলিয়ার্সকেও জায়গা দেওয়া হয়েছে আরসিবির হল অব ফেমে। তারপরেই প্রাক্তন আরসিবি অধিনায়ক বিরাট কোহলি ইঙ্গিত দেন যে আগামী বছর আইপিএলে আবার দেখা যাবে ডিভিলিয়ার্সকে।

দীর্ঘ দিন আইপিএলের এক দলে খেলার সুবাদে কোহলি এবং ডিবিলিয়ার্সের মধ্যে ভালো সখ্যতা রয়েছে। এই প্রসঙ্গে বলতে গিয়ে ডিভিলিয়ার্স বলেছেন, ‘‘কোহলি ব্যাপারটা নিশ্চিত করেছে জেনে খুশি হলাম। তবে আমি এইমুহূর্তে কোনও সিদ্ধান্ত নিতে পারিনি। তবে আমি আগামী বছর আইপিএলে দলের সঙ্গে থাকার চেষ্টা করবো। তবে আমার ভূমিকা কী হবে তা এখনও জানি না। এইবছর আইপিএলের আবহের অভাব খুবই অনুভব করছি।’’

ডিভিলিয়ার্স আরও যোগ করেছেন, ‘‘শুনেছি পরের বছর আরসিবি ব্যাঙ্গালোরে খেলবে হোম ম্যাচ গুলি। তা হলে আমি আমার সেকেন্ড হোমে ফিরতে পারব, যা ভেবেই আমি অত্যন্ত আনন্দিত। চিন্নাস্বামীর দর্শকদের দু বছর দেখতে পাইনি। ওখানে ফিরতে পারলে খুব। তাই অধীর আগ্রহে অপেক্ষা করছি।

Related Articles

Back to top button