fbpx
ক্রিকেটখেলাটাইমলাইন

কোয়ারেন্টাইনের এই সময়টা পরিবারের সঙ্গে বোর্ড গেম খেলে কাটাচ্ছেন কোহলি-অনুষ্কা জুটি।

এই মুহূর্তে করোনা ভাইরাস পুরো দেশজুড়ে থাবা বসিয়েছেন। আর এই করোনা আতঙ্কের মধ্যেই বিরাট কোহলি এবং তার স্ত্রী অনুষ্কা শর্মা বারবার সোশ্যাল মিডিয়ার মাধ্যমে দেশবাসীকে সাবধান করেছেন, সকলকে বাড়িতে থাকার অনুরোধ করেছেন। একদিকে যেমন দেশবাসীকে বিভিন্নভাবে সচেতন করেছেন তেমনি দেশবাসীর রক্ষার জন্য হাত বাড়িয়ে দিয়েছেন প্রধানমন্ত্রীর ত্রাণ তহবিলেও, সেখানেও আর্থিক সাহায্য করেছেন। এমনিতে ভারত অধিনায়ক বিরাট কোহলি এবং বলিউড অভিনেত্রী অনুষ্কা শর্মা দুজনই খুব ব্যস্ত থাকেন নিজেদের কাজ নিয়ে, তাই একে অপরের সঙ্গে খুব একটা সময় কাটানো হয় না। তবে এই লকডাউনের সময় দুজনে দুজনের সাথে বেশ অনেকটা সময় উপভোগ করছেন। কোয়ারেন্টাইন এর এই সময় দুজনে একসাথে খেলাও করছেন।

গৃহবন্দি অবস্থায় সময় কাটাতে যেমন কিছুটা অসুবিধা হচ্ছে তেমনি এই সময়টা বেশ চুটিয়ে উপভোগ করছেন এই বিরুষ্কা জুটি। তারা এই সময়টা কেমন ভাবে উপভোগ করছেন সেটাই শেয়ার করলেন তাদের নিজেদের ভক্তদের সাথে সোশ্যাল মিডিয়ার মাধ্যমে। কখনো দেখা গিয়েছে অনুষ্কা শর্মা নিজের হাতে বিরাট কোহলির চুল কেটে দিচ্ছেন, তো আবার কখনো দেখা গিয়েছে প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদির ডাকে সাড়া দিয়ে বিরাট কোহলি এবং অনুষ্কা শর্মা দুজনে একসাথে ঘরের আলো নিভিয়ে প্রদীপ, মোমবাতি জ্বালাচ্ছেন।

এবার সোশ্যাল মিডিয়ায় অনুষ্কা শর্মা একটি ছবি পোস্ট করেছেন সেখানে দেখা যাচ্ছে অনুষ্কা শর্মা এবং বিরাট কোহলি অনুষ্কার মা এবং বাবার সাথে মনোপলি বোর্ড গেম খেলছেন। এই ছবি পোস্ট করে মূলত পরিবারতন্ত্রকেই তুলে ধরেছেন অনুষ্কা শর্মা।

Back to top button
Close
Close