টাইমলাইনখেলাক্রিকেটIPL

ব্যাট হাতে ভালো শুরু করে হতাশ করলেও IPL-এ বিরাট রেকর্ড গড়লেন কোহলি

বাংলা হান্ট নিউজ ডেস্ক: আজ বড় রান তাড়া করতে নেমে শুরুটা ভালোই করেছিলেন কোহলি। ইনিংসের দ্বিতীয় ওভারে অর্শদীপ-কে দুবার বাউন্ডারিতে পাঠিয়ে এবং হরপ্রীত ব্রারকে একবার গ্যালারিতে ফেলে শুরুটা অত্যন্ত আক্রমণাত্মক ভাবে করেছিলেন। কিন্তু রাবাডার শর্ট বলকে পুল করতে গিয়ে তার গ্লাভসে লেগে বল জমা পড়ে শর্ট ফাইন লেগে দাঁড়ানো ফিল্ডারের হাতে জমা পড়ে এবং কোহলি মাত্র ২০ রানে আউট হন।

এর মধ্যেও তিনি একটি রেকর্ড বড় রেকর্ড গড়ে ফেলেছেন। আজ বিরাট কোহলি প্রথম ব্যাটার হিসাবে আইপিএলে ৬৫০০ রানের গন্ডি ছুঁয়েছেন। চলতি মরশুমটি একেবারেই ভালো না গেলেও তিনি এই রেকর্ড গড়ে ফেললেন। সেইসঙ্গে প্রথম ভারতীয় ব্যাটার হিসাবে টি টোয়েন্টি ক্রিকেটে ১০,৫০০ রানের গন্ডিও ছুঁয়েছেন বিরাট। সোশ্যাল মিডিয়ায় তাই তাকে অভিনন্দন জানিয়েছেন ভক্তরা।

চলতি মরশুমে কোহলির ব্যাট একেবারেই পরিচিত ছন্দে নেই। আজকে নিয়ে মোট ১৩ টি ইনিংসে ব্যাট করে কোহলি করেছেন মাত্র ২৩৬ রান। অর্ধশতরানের গন্ডি পার করেছেন মাত্র একবার, যা একেবারেই কোহলিসুলভ নয়। ফলে চিন্তায় ক্রিকেট প্রেমীরা।

আজ প্রথমে ব্যাট করে ঝড় তুলেছিল পাঞ্জাব কিংস। ওপেনিংয়ে ঝড় তোলেন ধাওয়ান-বেয়ারস্টো জুটি। ধাওয়ান ২১ রানে আউট হওয়ার পর রানের গতি বজায় রেখেছিলেন ব্রিটিশ ওপেনার। পাওয়ার প্লে-তে ৮৩ রান তোলে পাঞ্জাব। এরপর ২৯ বলে ৭ টি ছয় ৪ টি চার সহযোগে ৬৬ রান করে আউট হন বেয়ারস্টো। জনি আউট হওয়ার পর একক দক্ষতায় দলের স্কোরকে এগিয়ে নিয়ে যান লিয়াম লিভিংস্টোন। ময়ঙ্ক আগরওয়াল (১৯) ছাড়া তাকে খুব বেশি সহায়তা করতে পারেননি কেউই। ৪২ বলে ৭০ রানের একটি উপযোগী ইনিংস খেলেন লিভিংস্টোন। আরসিবির সামনে জয়ের জন্য তারা ২০৯ রানের লক্ষ্য রেখেছে।

Related Articles

Back to top button