ক্রিকেটখেলাটাইমলাইন

ফের মানবিক কিং কোহলি, দুঃস্থ শিশুদের পাশে দাঁড়াতে বিরাট অর্থ দান করলেন কোহলি

বাংলা হান্ট ডেস্কঃ স্বাস্থ্যসুরক্ষা বিপণন সংস্থা ‘ভাইজ’-র ব্র্যান্ড অ্যাম্বাসাডর ভারত অধিনায়ক বিরাট কোহলি (Virat kohli)। ব্র্যান্ড অ্যাম্বাসাডর হওয়ার সুবাদে এখান থেকে বছরে অনেক টাকা আয় করেন বিরাট কোহলি। আর তিনি এখান থেকে যে পরিমাণ অর্থ আয় করেন তার পুরোটাই দান করবেন বলে জানালেন। এই অর্থ কাজে লাগবে দুঃস্থ শিশুদের ভালোর জন্য।

বিরাট কোহলি 10 হাজার এমন দুঃস্থ শিশুর খোঁজ পেয়েছেন যারা সকলেই অপুষ্টির শিকার। যারা প্রত্যেকদিন ঠিকমতো খাবার পায় না। আর তাই বিরাট কোহলি নিজের এই আয়ের পুরো অর্থ একটি স্বেচ্ছাসেবক সংস্থার মাধ্যমে এই 10 হাজার দুঃস্থ শিশুদের কাছে পৌছে দিতে চান। তারা যাতে ঠিকমত পুষ্টিকর খাবার পান সে কারণেই এই ব্যবস্থা করেছেন ভারত অধিনায়ক বিরাট কোহলি।

বিরাট কোহলি বলেন, ” সারা ভারতবর্ষ জুড়ে অপুষ্টির বিরুদ্ধে যে লড়াই চলছে তার অংশ হতে পেরে আমি নিজেকে খুবই গর্বিত মনে করি।”
‘ভাইজ’-র প্রতিষ্ঠতা অক্ষত জৈন বলেন, ” বিরাট কোহলি একজন অত্যন্ত শৃঙ্খলা পরায়ন মানুষ। এছাড়াও প্রস্তুতির দিক দিয়ে ও একজন বিশ্বমানের। আর এই কারণেই আমরা আমাদের সংস্থার ব্র্যান্ড অ্যাম্বাসেডর হিসেবে ভারত অধিনায়ক বিরাট কোহলি কে বেছে নিয়েছি।”
উল্লেখ্য, করোনার বিরুদ্ধে লড়াইয়ে এই সংস্থার বিভিন্ন পণ্য তুলে ধরেছেন বিরাট কোহলি।

Back to top button