fbpx
অন্যান্য খেলাধুলাক্রিকেটখেলাটাইমলাইন

কিংবদন্তি বাস্কেটবল খেলোয়াড় কোবে ব্রায়ান্টের অকাল প্রয়ানে শোকস্তব্ধ বিরাট-রোহিত থেকে বুমরাহ-শ্রেয়স।

গতকাল ক্যালিফোর্নিয়ায় একটি বিমান দুর্ঘটনা হয়েছে, সেই বিমান দুর্ঘটনায় মারা গিয়েছেন আমেরিকার প্রাক্তন বাস্কেটবল সুপারস্টার কোবে ব্রায়ান্ট। কোবে ব্রায়ান্ট ছাড়াও এই বিমান দুর্ঘটনায় মারা গিয়েছেন ওনার স্ত্রী এবং 13 বছরের কন্যা। হঠাৎ করে মাত্র 41 বছর বয়সে কোবে ব্রায়ান্টের মৃত্যু সংবাদ শোকস্তব্ধ করে দিয়েছে গোটা ক্রীড়ামহলকে। ব্রায়ান্টের এই হঠাৎ প্রয়াণে শোকস্তব্ধ ভারতীয় ক্রিকেট দলের অধিনায়ক বিরাট কোহলি থেকে শুরু করে সহ-অধিনায়ক রহিত শর্মা এবং অন্যান্য ক্রিকেটাররা।

বিরাট কোহলি নিজের ইনস্টাগ্রামে কোবে ব্রায়ান্টকে ম্যাজিসিয়ান বলে সম্মানিত করেছেন। বিরাট কোহলি লিখেছেন হঠাৎ করে কোবে ব্রায়ান্টের মৃত্যু সংবাদ শুনে ছোটবেলার কথা মনে পড়ে গেল, ছোট বেলা থেকেই এই ম্যাজিশিয়ানের খেলা দেখার জন্য সকাল সকাল উঠে বসে পড়তাম টিভির সামনে। আর আজ তিনি চলে গেলে সকলকে ছেড়ে, সেই সাথে চলে গেলেন ব্রায়ান্টের 13 বছরের মেয়ে। সত্যি জীবন খুবই অনিশ্চিত। ব্রায়ান্টের এই অকাল মৃত্যুতে আমার হৃদয় ভেঙ্গে গিয়েছে। যেখানেই থাকুন শান্তিতে থাকুন। সমবেদনা রইল উনার পরিবারের প্রতি।

এছাড়াও সাদা বলে ভারতীয় ক্রিকেট দলের সহ অধিনায়ক রোহিত শর্মা কোবে ব্রায়ান্টের এর মৃত্যুতে দুঃখ প্রকাশ করেছেন, তিনি বলেছেন আজকে ক্রীড়াজগতে দুঃখের দিন। এইভাবে একজন তারকা চলে যাবে সেটা কখনোই ভাবা যায় নি। বিমান দুর্ঘটনায় মৃত কোবে ব্রায়ান্ট, তার কন্যা এবং বিমান দুর্ঘটনায় মৃত সকলেই শান্তিতে থাকুক। বিরাট- রোহিত ছাড়াও কোবে ব্রায়ান্টের মৃত্যুতে দুঃখ প্রকাশ করেছেন ভারতীয় পেসার জাসপ্রিত বুমরাহ এবং মিডলঅর্ডার ব্যাটসম্যান শ্রেয়স আইয়ার।

Back to top button
Close
Close