fbpx
কলকাতাক্রিকেটখেলাটাইমলাইন

আমফানে বিধ্বস্ত বাংলাকে সমস্ত রকম সাহায্য করতে প্রস্তুত কলকাতা নাইট রাইডার্স।

এই মুহূর্তে বিশ্ব জুড়ে তান্ডব চালাচ্ছে করোনা ভাইরাস। পশ্চিমবঙ্গেও ব্যাপক হারে তান্ডব চালাচ্ছে করোনা ভাইরাস। তবে পশ্চিমবঙ্গে গোদের উপর বিষ্ফোরক। একদিকে করোনা ভাইরাস তার উপর এসে পড়ল সুপার সাইক্লোন আমফান। করোনা ভাইরাস এবং আমফান এই দুইয়ের জোড়া ধাক্কায় একেবারে বেসামাল হয়ে উঠেছে বাংলা। সুপার সাইক্লোন আমফান বাংলার দুই 24 পরগনা সহ পুরো কলকাতাকে ধ্বংসস্তূপে পরিণত করেছে। লন্ডভন্ড করে দিয়েছে কলকাতা শহরকে।

অত্যন্ত তৎপরতার সাথে এই বিপর্যয় মোকাবিলা করছে রাজ্য সরকার। ইতিমধ্যেই আইন মেনে নিহত পরিবার পিছু আড়াই লক্ষ টাকা করে আর্থিক সাহায্য ঘোষণা করেছেন রাজ্যের মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায়। সবরকম সাহায্য করার আশ্বাস দিয়েছেন স্বরাষ্ট্রমন্ত্রী অমিত শাহ। বিপুল পরিমাণ ক্ষতি হয়েছে পশ্চিমবঙ্গ এবং উড়িষ্যা দুই রাজ্যের। আমফানের জন্য দুই রাজ্যেই প্রাণ হারিয়েছেন বহু মানুষ।

এবার আমফানে ক্ষতিগ্রস্ত দুই রাজ্য পশ্চিমবঙ্গ এবং উড়িষ্যার পাশে দাঁড়ানোর আশ্বাস দিলো আইপিএল ফ্র্যাঞ্চাইজি কলকাতা নাইট রাইডার্স। আমফানের আগে ইডেন গার্ডেন্সের একটি ছবি পোস্ট করে কলকাতা নাইট রাইডার্স লিখেছিল যে ভালো থেকো। আমফানের পরের দিন সেই পোস্টে রিটুইট করে কলকাতা নাইট রাইডার্স এর সিইও ভেঙ্কি মাইসোর লিখেছেন বাংলা এবং উড়িষ্যা দুই রাজ্যের ব্যাপক ক্ষতি হয়েছে। ফোন করে দুই রাজ্যের পরিস্থিতি খবর নিয়েছি। তাদের সমস্ত রকম সাহায্যের জন্য প্রস্তুত কলকাতা নাইট রাইডার্স।

Back to top button
Close
Close