fbpx
কলকাতাক্রিকেটখেলাটাইমলাইন

এক ওভারে পরপর পাঁচটা ছয় মেরে সাড়া ফেলে দিলেন কলকাতা নাইট রাইডার্সের নতুন তারকা টম ব্যান্টন।

বিগ ব্যাশ লিগে ফের ঝড় তুললেন সদ্য কলকাতা নাইট রাইডার্স দলে যোগ দেওয়া ক্রিকেটার টম ব্যান্টন। মাত্র 19 বলে 56 রানের ইনিংস খেলেন তিনি, ব্যান্টনের এই ইনিংসটি সাজানো ছিল সাত টি ছক্কা এবং দুটি চার দিয়ে। বিগ ব্যাস লিগে ব্রিসবেন হিটের হয়ে খেলেন টম ব্যান্টন। এইদিন এক ওভারে পাঁচটি বিশাল ছক্কা মেরে রীতিমতো সাড়া ফেলে দেন তিনি।

সোমবার বিগ ব্যাশ লিগে মুখোমুখি হয়েছিল সিডনি থান্ডার এবং ব্রিসবেন হিট। বৃষ্টির জন্য প্রথমে খেলা শুরু হতে দেরি হওয়ায় আম্পায়াররা ওভার কমিয়ে খেলা শুরু করেন। দুই দলের মধ্যে আট ওভার এর খেলা হয় প্রথমে ব্যাটিং করে নির্ধারিত 8 ওভারে 119 রান করে ব্রিসবেন হিট, যার মধ্যে ছিল টম ব্যান্টনের এই ভয়ংকর ইনিংস। ম্যাচের চতুর্থ ওভারে সিডনি থান্ডারের বোলার অর্জুন নায়ারের উপর চেপে বসে টম ব্যান্টন। সেই ওভারে পরপর পাঁচটি ছক্কা মেরে 16 বলে অর্ধশত রান করেন তিনি। আর ব্যান্টনের এই ভয়ঙ্কর ইনিংসের সুবাদেই মাত্র 8 ওভারে 119 রান করে ব্রিসবেন হিট। উল্লেখ্য এই ম্যাচ 16 রানে জিতে নেয় ব্রিসবেন হিট।

এবার আইপিএল নিলামে ইংল্যান্ডের এই ভয়ঙ্কর ব্যাটসম্যানকে এক কোটি টাকা অর্থের বিনিময়ে নিজেদের দলে নিয়েছে কলকাতা নাইট রাইডার্স। তারপরেই বিগ ব্যাশ লিগে ব্যান্টনের এই ইনিংস দেখে উচ্ছ্বসিত কলকাতা নাইট রাইডার্স সর্মথকরা। সেই সাথে ব্যান্টনের ইনিংস দেখে মুগ্ধ কলকাতা নাইট রাইডার্স টিম ম্যানেজমেন্ট। এই ইনিংসে পর কলকাতা নাইট রাইডার্স টুইট করে লেখে “অসাধারণ ইনিংস।”

Back to top button
Close
Close