টাইমলাইনখেলাক্রিকেট

খুব তাড়াতাড়ি স্বমহিমায় ফিরে আসবেন বিরাট কোহলি, বলছেন কপিল দেব।

এই মুহূর্তে ভারতীয় ক্রিকেট দল নিউজিল্যান্ডের বিরুদ্ধে সিরিজ খেলার জন্য নিউজিল্যান্ড সফরে এসেছে। কিন্তু নিউজিল্যান্ড এসে রানের খরা চলছে বিরাট কোহলির। কিছুতেই রানের খরা কাটিয়ে উঠতে পারছেন না তিনি। সেই টি-টোয়েন্টি সিরিজ থেকে শুরু হয়েছে মাঝখানে ওয়ানডে সিরিজ আর এই মুহূর্তে টেস্ট সিরিজ নিজের চেনা ছন্দের ধারেকাছেও পাওয়া যায়নি ভারত অধিনায়ক বিরাট কোহলিকে। যার প্রভাব পড়েছে দলের খেলায়, বিরাট কোহলি রান না পাওয়ায় ভারতের ওয়ানডে সিরিজ হারের অন্যতম কারণ বলে মনে করা হচ্ছে। টি-টোয়েন্টি সিরিজ থেকে শুরু করে এখনো পর্যন্ত মোট দশটি ইনিংস খেলেছেন বিরাট কোহলি কিন্তু একটা মাত্র হাফ-সেঞ্চুরি ছাড়া কোহলির ব্যাট থেকে আর কোনো বড় রান আসেনি। আর কোহলির এই খারাপ ফর্ম চিন্তায় রাখছে ভারতীয় টিম ম্যানেজমেন্ট সহ ভারতীয় ক্রিকেটপ্রেমীদের।

নিউজিল্যান্ডের বিরুদ্ধে ওয়ানডে সিরিজে সেই রকম রান না পাওয়ার পর টেস্ট সিরিজের প্রথম ম্যাচে দুই ইনিংসেই ব্যর্থ ভারত অধিনায়ক বিরাট কোহলি। তারপরে নিউজিল্যান্ড টিম ম্যানেজমেন্টের তরফে জানানো হয়েছে দ্বিতীয় টেস্টেও বিরাট কোহলি কে আউট করার ব্যাপারে ইতিমধ্যেই তারা ছক কষে ফেলেছে।

আর এমন পরিস্থিতিতে দাঁড়িয়ে বিশ্বকাপ জয়ী ভারত অধিনায়ক কপিল দেব জানিয়েছেন দেওয়ালে পিঠ ঠেকে গেলে বড় বড় প্লেয়াররা স্বমহিমায় ফিরে আসেন। বিরাট কোহলিও তেমনি একজন বিশ্বমানের ক্রিকেটার তাই কপিল দেব মনে করেন বিরাটও দ্রুত রানের খরা কাটিয়ে স্বমহিমায় ফিরে আসবেন।

Related Articles

Back to top button