টাইমলাইনবিনোদন

‘মিঠাই কি আপনাদের সম্পত্তি?’ দর্শকদের ‘পাগল’ বললেন কৌশাম্বীর বাবা! ট্রোলড হতেই সুর নরম করে সাফাই

বাংলাহান্ট ডেস্ক: সিরিয়ালের (Serial) চরিত্রদের নিয়ে বাস্তবেও কতটা মাতামাতি হয় তা বোঝা যায় ‘মিঠাই’ (Mithai) দেখলে। বাংলা জুড়ে ছড়িয়ে রয়েছে এই সিরিয়ালের অগুন্তি ভক্ত। অসংখ‍্য ফ‍্যান পেজে সর্বক্ষণ চর্চা হয় সিরিয়াল, চরিত্র ও অভিনেতা অভিনেত্রীদের নিয়ে। বেশ কিছুদিন ধরে চর্চায় বেশি উঠে আসছে কৌশাম্বী চক্রবর্তীর (Koushambi Chakraborty) নাম।

গুঞ্জন শোনা গিয়েছে, পর্দায় দিদি ভাইয়ের চরিত্র হলেও অফস্ক্রিনে নাকি ‘বিশেষ’ সম্পর্ক গড়ে উঠেছে আদৃত ও কৌশম্বীর মধ‍্যে। যদিও বিষয়টা নিয়ে এখনো মুখ খোলেননি দুজনের কেউই। এর মাঝে আবার ঢুকে পড়েছে সৌমিতৃষার নাম। ফলতঃ ত্রিকোণ প্রেমের জল্পনা নিয়ে দড়ি টানাটানি চলছে অনুরাগীদের মধ‍্যে। বেশি সমালোচিত হচ্ছেন আদৃত ও কৌশাম্বীই।


এর মাঝে আবার ভক্তদের ক্ষোভের আগুন আরো বাড়িয়ে দিয়েছেন কৌশাম্বীর বাবা। মিঠাই অনুরাগীদের ‘পাগল’ বলে বিতর্ক তৈরি করেছেন তিনি। ব‍্যাপারটা খোলসা করেই বলা যাক। অতি সম্প্রতি মিঠাই অনুরাগীদের একাংশ দাবি তুলেছিল, সিরিয়ালে নাকি বাড়ির বৌদের উপরে হম্বিতম্বি করাটাকে প্রশ্রয় দেওয়া হচ্ছে।

আসলে সম্প্রতি একটি দৃশ‍্যে বাড়ির অন‍্য সদস‍্যদের সামনেই সিডকে দেখা গিয়েছিল মিঠাইকে বকাঝকা করতে। ছোট জায়ের সামনে মিঠাইয়ের প্রতি উচ্ছেবাবুর এই ব‍্যবহার ভাল ভাবে নেননি অনেকেই। ক্ষোভ উগরে দিয়েছিলেন দর্শকেরা। সমাজের প্রতি কী বার্তা দেওয়া হচ্ছে তা নিয়েও প্রশ্ন তুলেছিলেন তারা।


বিষয়টা নিয়ে সোশ‍্যাল মিডিয়ায় মুখ খোলেন নন্দা ওরফে কৌশাম্বীর বাবা কৌস্তুভ চক্রবর্তী। ভাইরাল কয়েকটি কমেন্টের স্ক্রিনশটে তাঁকে যাচ্ছেতাই ভাবে অপমান করতে দেখা গিয়েছে দর্শকদের‌। মিঠাই ভক্তদের ‘পাগল’ বলে তাঁর কটাক্ষ, তারা ‘উচ্চ মার্গের শিক্ষিত লোকজন’। তিনি আরো লিখেছেন, ‘মিঠাই কি আপনাদের সম্পত্তি? চিত্রনাট‍্যে যেটা থাকবে সেটাই অভিনয় করতে হবে’।


অভিনেত্রীর বাবার এমন মন্তব‍্য শুনে মেজাজ হারায় অনেকেই। তীব্র সমালোচনার মুখে পড়েন কৌশাম্বী। তুমুল ট্রোল হতেই পালটা সাফাই দেন, তাঁর ফেসবুক প্রোফাইলটি হ‍্যাক হয়ে গিয়েছিল। হ‍্যাকাররা তাঁর প্রোফাইল থেকে অপ্রাসঙ্গিক মন্তব‍্য করে তাঁর দুর্নাম করতে চাইছিল। তবে এখন তাঁর প্রোফাইল সুরক্ষিত রয়েছে বলে দাবি করেন কৌশাম্বীর বাবা।

Related Articles