ছবিটাইমলাইনবিনোদন

প্রিন্টেড জ‍্যাকেটের ফাঁক দিয়ে উঁকি দিচ্ছে রূপোলি অন্তর্বাস, কৌশানির ‘হট’ অবতারে বোল্ড আউট বনি

বাংলাহান্ট ডেস্ক: রিল লাইফ হোক কি রিয়েল লাইফ, বনি সেনগুপ্ত (bonny sengupta) ও কৌশানি মুখার্জি (koushani mukherjee) দু জায়গাতেই হিট জুটি। টলিউডে তাঁদের প্রেম কাহিনি জানেন না এমন মানুষ খুঁজে পাওয়া ভার। খুল্লমখুল্লা প্রেমেই ভরসা রাখেন দুজন।

সম্প্রতি ফের সংবাদ শিরোনামে উঠে এসেছেন বনি কৌশানি। আসলে কয়েকটি নতুন ছবি সোশ‍্যাল মিডিয়ায় শেয়ার করেছেন অভিনেত্রী। নীল প্রিন্টেড টুপিস জ‍্যাকেট ও পালাজো প‍্যান্টে ক‍্যামেরাবন্দি হন তিনি। জ‍্যাকেটের ভেতর থেকে উঁকি দিচ্ছে রূপোলি অন্তর্বাস। এমনি হট অবতারে ধরা দিয়েছেন কৌশানি।

প্রেমিকাকে দেখে নিজেকে সামলাতে পারেননি অভিনেতা বনি সেনগুপ্তও। কমেন্ট করে লিখেছেন, ‘হট’। কৌশানির সহ অভিনেতা অভিনেত্রীরাও প্রশংসা ও মন্তব‍্যে ভরিয়ে দিয়েছেন ছবিতে। বিভিন্ন পোজে বেশ কয়েকটি ছবি তুলেছেন অভিনেত্রী। প্রতিটি ছবিই ভাইরাল হয়েছে সোশ‍্যাল মিডিয়ায়।

প্রসঙ্গত, লকডাউনে যে যার বাড়িতেই গৃহবন্দি হয়ে ছিলেন বনি কৌশানি। লকডাউনের জন‍্য দেখা হয়নি প্রেমিকা কৌশানির সঙ্গেও। অগত‍্যা ভরসা ছিল ভিডিও কল। বনি জানিয়েছিলেন, দিনে বহুবার ভিডিও কল করতেন কৌশানিকে। বিশেষত অভিনেত্রী বাড়িতে রান্না করলে পুরোটাই ভিডিও কলে বসে বসে দেখতেন বলে জানিয়েছিলেন বনি।

এর আগে এক মিষ্টি অতিথির সঙ্গে পরিচয় করিয়ে দিয়েছিলেন কৌশানি। বনি কৌশানির জীবনে ‘এন্ট্রি’ নিয়েছে এক মিষ্টি অতিথি। নাম তার ‘বাহুবলী’। কৌশানি নাকি নিজেই আদর করে রেখেছেন এই নাম।

তবে নাম এরকম ভারিক্কি হলেও অতিথি একেবারে খুদে। কৌশানির কোলে চড়েই ক‍্যামেরার জন‍্য পোজ দেয় সে। ছোট্ট বাহুবলীই হল কৌশানির রাখি পার্টনার। খুদের এক মাস পূর্তি উপলক্ষে ছবি শেয়ার করেছিলেন তিনি। সকলের থেকে আশীর্বাদ চেয়েছিলেন তিনি। তবে এই খুদে কৌশানির সম্পর্কে কে হয় তা জানা যায়নি।

Back to top button