ছবিটাইমলাইনবিনোদন

বনি-কৌশানির জীবনে নতুন অতিথি ‘বাহুবলী’, একরত্তির ছবি শেয়ার করলেন অভিনেত্রী

বাংলাহান্ট ডেস্ক: রিল লাইফ হোক কি রিয়েল লাইফ, বনি সেনগুপ্ত (bonny sengupta) ও কৌশানি মুখার্জি (koushani mukherjee) দু জায়গাতেই হিট জুটি। টলিউডে তাঁদের প্রেম কাহিনি জানেন না এমন মানুষ খুঁজে পাওয়া ভার। খুল্লমখুল্লা প্রেমেই ভরসা রাখেন দুজন।
তবে সম্প্রতি সংবাদ শিরোনামে উঠে এসেছেন বনি কৌশানি। না কোনও নতুন ছবির জন‍্য নয়, বরং এক খুদে অতিথির জন‍্য। বনি কৌশানির জীবনে ‘এন্ট্রি’ নিয়েছে এক মিষ্টি অতিথি। নাম তার ‘বাহুবলী’। কৌশানি নাকি নিজেই আদর করে রেখেছেন এই নাম।


তবে নাম এরকম ভারিক্কি হলেও অতিথির বয়স সবে এক মাস। কৌশানির কোলে চড়েই ক‍্যামেরার জন‍্য পোজ দিয়েছে সে। ছোট্ট বাহুবলীই হল কৌশানির রাখি পার্টনার। ছোট্ট হাতে ছোট্ট রাখিও পরিয়ে দিয়েছেন অভিনেত্রী। সেই সঙ্গে জানিয়েছেন, বাহুবলীর এক মাস পূর্ণ হয়েছে। সকলের থেকে আশীর্বাদ চেয়েছেন তিনি। তবে এই খুদে কৌশানির সম্পর্কে কে হয় তা জানা যায়নি।

প্রসঙ্গত, এতদিন লকডাউনে যে যার বাড়িতেই গৃহবন্দি হয়ে ছিলেন বনি কৌশানি। লকডাউনের জন‍্য দেখা হয়নি প্রেমিকা কৌশানির সঙ্গেও। অগত‍্যা ভরসা ছিল ভিডিও কল। বনি জানিয়েছিলেন, দিনে বহুবার ভিডিও কল করতেন কৌশানিকে। বিশেষত অভিনেত্রী বাড়িতে রান্না করলে পুরোটাই ভিডিও কলে বসে বসে দেখতেন বলে জানিয়েছিলেন বনি।

Back to top button
Close