টাইমলাইনবিনোদনছবি

বিকিনির ফাঁক দিয়ে স্পষ্ট শরীরের প্রমাণ সাইজের ট‍্যাটু, তুমুল ভাইরাল কৃষ্ণার আবেদনময়ী ছবি

বাংলাহান্ট ডেস্ক: জ‍্যাকি শ্রফ পুত্র টাইগার শ্রফকে চেনেন না এমন মানুষ হয়তো খুঁজলে লাখে একজন কি দুজন পাওয়া যাবে। বলিউডে এখন বেশ জাঁকিয়েই বসেছেন তিনি। একের পর এক হিট ছবিতে কাজও করছেন। সেখানেই ছবির জগৎ থেকে কয়েকশো মাইল দূরে তাঁর বোন কৃষ্ণা শ্রফ (Krishna shroff)।


কিন্তু অভিনয় থেকে দূরে থাকলেও লাইমলাইট কিন্তু নিজের ওপর থেকে এক বিন্দুও সরতে দেন না কৃষ্ণা। সোশ‍্যাল মিডিয়ায় তাঁর জনপ্রিয়তা চোখে পড়ার মতো। ইনস্টাগ্রামে ফলোয়ারের সংখ‍্যা পার করেছে ৬ লক্ষ। আর হবে নাই বা কেন? অনুরাগীদের মন কিভাবে ভুলিয়ে রাখতে হয় তা খুব ভাল ভাবেই জানেন কৃষ্ণা।

কখনও বিকিনি (bikini) পরে ফটোশুট করেন কখনও আবার বিলাসবহুল গাড়ি নিয়ে বেরিয়ে পড়েন রাস্তায়। সেই ভিডিও সোশ‍্যাল মিডিয়ায় শেয়ার করে নেন অনুরাগীদের সঙ্গে। সেই সঙ্গে কঠোর শরীরচর্চার ভিডিও তো রয়েছেই। জিমে ঘাম ঝড়াতে যে কৃষ্ণার বেশ ভাল লাগে তা এই ভিডিওগুলি দেখেই বোঝা যায়।

কৃষ্ণার ছবিতে যারা মন্তব‍্য করেন তাদের বেশির ভাগেরই বক্তব‍্যকঠিন শরীরের সঙ্গে যৌন আবেদনের এক অদ্ভূত মিশেল রয়েছে তাঁর মধ‍্যে, যার থেকে চোখ ফেরানো যায় না। এখন গৃহবন্দি হয়ে একের পর এক ছবি, ভিডিও নিজের ইনস্টা হ‍্যান্ডেলে শেয়ার করছেন কৃষ্ণা শ্রফ। সম্প্রতি এমনই একটি ছবি ভাইরাল হয়েছে তাঁর।

https://www.instagram.com/p/B-7G2YRArn_/?igshid=s7ksnnvfw30b

View this post on Instagram

Makeup by @dishapatani.

A post shared by Krishna Shroff (@kishushroff) on

কালো বিকিনি পরে ক‍্যামেরার সামনে পোজ দিয়েছেন কৃষ্ণা। শরীরের একপাশে প্রমাণ সাইজের ট‍্যাটু ছবির উষ্ণতা যেন আরও কয়েকগুণ বাড়িয়ে দিয়েছে। সুইমিং পুলের পাশে শুয়ে পোজ দিয়েছেন তিনি।

View this post on Instagram

Nirvana state of mind. 💫

A post shared by Krishna Shroff (@kishushroff) on

ইতিমধ‍্যেই ৯০ হাজারেরও বেশি লাইক পড়ে গিয়েছে এই ছবিতে। কৃষ্ণার প্রিয় বন্ধু দিশা পাটানিও নিজের বিস্ময় লুকিয়ে রাখতে পারেননি। মাঝে মাঝেই কৃষ্ণার ছবিতে কমেন্ট করতে দেখা যায় তাঁকে। একসঙ্গে ভিডিও শুটও করেন দুজনে।

Related Articles