টাইমলাইনবিনোদন

‘মা’ হওয়ার জন্য ১৫ কেজি ওজন বাড়াচ্ছেন কৃতি শানন

বাংলাহান্ট ডেস্ক: বলিউডে তিনি প্রবেশ করেছেন বেশ কয়েকবছর কেটে গিয়েছে। প্রথমবার ‘হিরোপন্তি’ ছবির মাধ্যমে বলিউডে প্রবেশ করেন তিনি। তারপর একের পর এক জনপ্রিয় ছবিতে দেখিয়েছেন নিজের অভিনয় দক্ষতা। কথা হচ্ছে কৃতি শাননকে নিয়ে। ২০১৯ বেশ ভালই কেটেছে তাঁর। মুক্তি পেয়েছে বেশ কয়েকটি ছবি। এবার তাঁর হাতে রয়েছে আরও একটি নতুন ছবি। তার জন্যই বেশ কসরত করতে হচ্ছে কৃতিকে। বা বলা যায়, ‘কসরত’ করে ওজন বাড়াচ্ছেন তিনি।

আসলে আগামী ছবি ‘মিমি’তে সারোগেট মায়ের চরিত্রে অভিনয় করছেন কৃতি। সেই জন্য চরিত্রের প্রয়োজনেই ওজন বাড়াতে হচ্ছে তাঁকে। জানা গিয়েছে, প্রায় ১৫ কেজি ওজন বাড়াতে হবে অভিনেত্রীকে। এই বিষয়ে কৃতি বলেন, “আমার কাছে এটা একটা চ্যালেঞ্জের মতো। শরীরের ক্ষেত্রেও এটা সম্পূর্ণ নতুন। ক্যালরি ও মেটাবলিজম সংক্রান্ত ব্যাপার রয়েছে। হাতে সময়ও কম।” তবে পছন্দের চরিত্রের ক্ষেত্রে এটা কিছুই নয় বলেও জানান অভিনেত্রী।

সারোগেসিকে ঘিরে আবর্তিত হবে এই ছবির কাহিনি। এটা আসলে মারাঠি ছবি ‘মালা আই ভাচি’র হিন্দি সংষ্করণ। ইতিমধ্যেই মুক্তি পেয়েছে ছবির পোস্টার। সেখানে দেখা যাচ্ছে এক হাত থেকে আরেক হাতে যাচ্ছে ছোট্ট ঘুমন্ত শিশু। সারোগেসির বিষয়টা মাথায় রেখেই তৈরি হয়েছে এই পোস্টার। কৃতি নিজেও শেয়ার করেছেন ছবির পোস্টার। ক্যাপশনে লিখেছেন, “অপ্রত্যাশিত মিরাকল দিয়েই তৈরি জীবন। এমন এক অভিজ্ঞতার জন্য প্রস্তুত হোন যা আগে কখনও হয়নি। এটা খুবই বিশেষ হতে চলেছে।”

প্র্সঙ্গত, ২০১০ সালে মুক্তি পায় মারাঠি ছবি ‘মালা আই ভাচি’। সেই ছবিতে দেখা গিয়েছিল সম্রুদ্ধি পোরে, উর্মিলা কানিতকর, সুলভা দেশপাণ্ডেকে। জাতীয় পুরস্কারও পেয়েছিল সেই ছবি। ‘মিমি’ ছবির পরিচালনা করছেন লক্ষ্মণ উটেকর।

Related Articles

Back to top button