টাইমলাইনবিনোদন

‘রাবতা’র ব‍্যর্থতায় ভেঙে পড়েছিলেন সুশান্ত, অবসাদে চলে গিয়েছিলেন কৃতি সাননও

বাংলাহান্ট ডেস্ক: উত্থান পতন জীবনের অঙ্গ। বিশেষ করে অভিনয়ের মতো পেশার সঙ্গে এই দুটি শব্দ অঙ্গাঙ্গি ভাবে জড়িত। এক একটা সময় এমন আসে যখন একটার পর একটা হিট ছবি দিতে থাকেন অভিনেতা অভিনেত্রীরা। আবার তাদের কেরিয়ারেই এমন সময় আসে যখন মুখ থুবড়ে পড়তে থাকে সব ছবি। ব‍্যর্থতা সামলে এগিয়ে চলাই মন্ত্র হওয়া উচিত, এমনটাই বিশ্বাস কৃতি সাননের (kriti sanon)।

২০২১ ভালোয় মন্দয় কেটেছে তাঁর। ‘মিমি’ ছবির সাফল‍্যে উচ্ছ্বসিত ছিলেন তিনি। ‘পরমসুন্দরী’র দৌলতে জনপ্রিয়তার শিখরে উঠেছিলেন কৃতি। কিন্তু এত সাফল‍্যের মাঝেও একটি সন্ধ‍্যার কথা কখনোই ভুলতে পারবেন না তিনি। সুশান্ত সিং রাজপুতের (sushant singh rajput) সঙ্গে অবসাদগ্রস্ত হয়ে পড়েছিলেন কৃতিও।


সম্প্রতি এক সংবাদ মাধ‍্যমের সঙ্গে সাক্ষাৎকারে অভিনেত্রী জানান, ২০১৭ সালে ‘রাবতা’ ছবির ব‍্যর্থতায় ভেঙে পড়েছিলেন তিনি ও সুশান্ত। ছবির পরিচালক তাঁদের দুজনকে ডেকে ছিলেন ছবির ব‍্যর্থতার কারণ আলোচনা করতে। রঙিন পানীয় সহযোগে আলোচনায় উঠে এসেছিল ছবি ডুবে যাওয়ার সম্ভাব‍্য কারণ। বড্ড বেশি ঘোরালো হয়ে গিয়েছিল গল্প। সাধারন রাখলেই হয়তো দর্শক বেশি টানত বলে মন্তব‍্য করেছিলেন পরিচালক দীনেশ বিজন।

কৃতি বলেন, “যেটা হয়েছে সেটাকে মেনে নিতেই হবে। দর্শকদের জন‍্য ছবি তৈরি হচ্ছে, তাই তারা বোঝেনি এটা বলা যাবে না। তারা যদি না বোঝে সেটা আমাদের দোষ। এটা বলা যাবে না যে আমরা সময়ের আগে চলে গিয়েছি। দর্শকদের সঙ্গে সংযোগ করতে হবে। ব‍্যর্থ কোথায় হয়েছ সেটা নিজেদেরই খুঁজে বের করতে হবে।”


প্রসঙ্গত, চলতি বছরে পাঁচ পাঁচটি ছবি মুক্তির অপেক্ষায় রয়েছে কৃতির। বহু প্রতীক্ষিত ‘আদিপুরুষ’ ছবিতে সীতার চরিত্রে দেখা যাবে তাঁকে। এছাড়াও রামের চরিত্রে রয়েছেন প্রভাস এবং রাবণের ভূমিকায় দেখা যাবে সইফ আলি খানকে। অক্ষয় কুমারের বিপরীতে ‘বচ্চন পাণ্ডে’ ছবিতেও দেখা যাবে কৃতিকে। পাশাপাশি কার্তিক আরিয়ানের সঙ্গে ‘শেহজাদা’তেও অভিনয় করবেন তিনি।

এখানেই শেষ নয়। বরুন ধাওয়ানের বিপরীতে ‘ভেড়িয়া’ ছবিতে রয়েছেন কৃতি। এটি একটি হরর কমেডি ঘরানার ছবি বলে জানা যাচ্ছে। এছাড়াও ‘গণপত’ ছবিতে অভিনয় করতে চলেছেন কৃতি। ছবিতে তাঁর সঙ্গে দেখা যাবে টাইগার শ্রফকে। সব মিলিয়ে বেশ ব‍্যস্ত শিডিউল কৃতির।

Related Articles

Back to top button