ভিডিওটাইমলাইনবিনোদন

একা বাইক চালিয়ে কৃতির ‘swag’, সোশ‍্যাল মিডিয়ায় তুমুল ভাইরাল অভিনেত্রীর ভিডিও

বাংলাহান্ট ডেস্ক: গত বছরের শেষেই করোনা আক্রান্ত হওয়ার খবর মিলেছিল কৃতি শাননের (kriti sanon)। নিজেই কোয়ারেন্টাইনে যাওয়ার খবর দিয়েছিলেন অভিনেত্রী। অবশেষে সুস্থ হয়ে ফের শুটিং সেটে ফিরলেন কৃতি। নতুন বছরের শুরুতেই ‘বচ্চন পাণ্ডে’ (bachchan pandey) ছবির শুটিং শুরু করলেন তিনি।

এবার শুটিংয়ের ফাঁকে এমন একটি ভিডিও (video) শেয়ার করেছেন কৃতি যা দেখে চোখ ছানাবড়া হয়ে গিয়েছে নেটিজেনদের। ভিডিওতে বাইক চালাতে দেখা গিয়েছে অভিনেত্রীকে। ভিডিওটি নিজের ইনস্টাগ্রাম হ‍্যান্ডেলে শেয়ার করে তিনি জানিয়েছেন, অনেকদিন ধরেই বাইক চালানোর ইচ্ছা ছিল তাঁর।

Kriti Sanon panipat promotions with arjun kapoor in delhi 1366x768 1 Bangla Hunt Bengali News
এছাড়া বচ্চন পাণ্ডের শুটিং সেট থেকেও ছবি শেয়ার করেছেন কৃতি। ক্ল‍্যাপস্টিক হাতে সিনেমার টিমের সঙ্গে ছবি তুলেছেন তিনি। ক‍্যাপশনে লিখেছেন, ‘২০২১ এর প্রথম ছবির শুটিংয়ের প্রথম দিন। সেই প্রযোজনা সংস্থার সঙ্গে যারা আমাকে আমার প্রথম ছবি দিয়েছিল।’

প্রসঙ্গত, সাজিদ নাদিয়াদওয়ালার ‘বচ্চন পাণ্ডে’ ছবির শুটিং শুরু হল জানুয়ারিতে ও শেষ হবে মার্চে। সূত্রের খবর অনুযায়ী, কৃতি শানন, অক্ষয় ও অভিনেতা ফারহাদ সামজি সহ ছবির বাকি টিম উড়ে গিয়েছেন জয়সলমের। সেখানে দু মাসের টানা শুটিং সিডিউল রয়েছে। গত মাসেই শুটিং সংক্রান্ত সমস্ত স্পট বুকিং ও বাকি ব‍্যবস্থা করে রাখা হয়েছে প্রযোজনা সংস্থার তরফে।

এছাড়াও সম্প্রতি জানা গিয়েছে আদিপুরুষ ছবিতে সীতার চরিত্রে অভিনয় করতে চলেছেন কৃতি সানন। নির্মাতাদের ঘনিষ্ঠ সূত্রের খবর, হিন্দি ও তেলুগু দুই ইন্ডাস্ট্রিরই বেশ কিছু বড় নাম ভাবনাচিন্তা করার পর শেষ পর্যন্ত কৃতিকেই নির্বাচন করেছেন ছবির নির্মাতারা। এর আগে অনুষ্কা শর্মা, কীর্তি সুরেশ ও অনুষ্কা শেট্টিকে নিয়ে জোর জল্পনা চলছিল সিনেপাড়ায়। তবে এখনো এই বিষয়ে কোনো আনুষ্ঠানিক ঘোষনা করেনি ছবির নির্মাতারা।

 

View this post on Instagram

 

A post shared by Kriti (@kritisanon)

Back to top button