টাইমলাইনবিনোদনছবি

পাশেই পড়ে রয়েছে জামা, শুধুমাত্র একটি চাদর গায়ে জড়িয়ে ক‍্যামেরাবন্দি হলেন কৃতি! ভাইরাল সেই ছবি

বাংলাহান্ট ডেস্ক: বিছানার চাদর এলোমেলো। পাশেই অবহেলায় পড়ে রয়েছে একটি জমকালো পোশাক। কিন্তু তা ছুঁয়েও দেখলেন না কৃতি শানন (kriti sanon)। কেবল মাত্র একটি সাদা চাদর গায়ে জড়িয়ে বিছানায় শুয়ে ক‍্যামেরার জন‍্য পোজ দিলেন তিনি। সোশ‍্যাল মিডিয়ায় মুহূর্তে ভাইরাল (viral) সেই ছবি (photo)।

আসলে এই ছবিটি তুলেছেন জনপ্রিয় তারকা ফটোগ্রাফার ডাবু রত্নানি (daboo ratnani)। এর আগেও ডাবুর জনপ্রিয় ক‍্যালেন্ডারের জন‍্য পোজ দিতে দেখা গিয়েছে অভিনেত্রীকে। সেবারেও বেশ বোল্ড অবতারে ধরা দিয়েছিলেন তিনি। আবারো চরম হট ভঙ্গিমায় দেখা গেল কৃতিকে।


ছবিটি শেয়ার করে ডাবু রত্নানি ক‍্যাপশনে লিখেছেন, ‘যখন আপনি বাইরে যেতে চান আবার একই সঙ্গে বাড়িতেও থাকতে চান।’ ইডাস্ট্রিতে ডাবু রত্নানির ২৫ বছর পূর্ণ হওয়ার উপলক্ষে এই ফটোশুট করেছেন বলেও জানিয়েছেন এই তারকা ফটোগ্রাফার।

প্রসঙ্গত, বলিউডে তারকা ফটোগ্রাফার ডাবু রত্নানির বেশ জনপ্রিয়তা রয়েছে। প্রতি বছরই তাঁর ক‍্যালেন্ডারের জন‍্য নয়া নয়া পোজে ফটোশুট করেন জনপ্রিয় তারকারা। আর প্রতি বারই ভাইরাল হয় সেই সব ফটোশুট।

চলতি বছরের শুরুতে ডাবু রত্নানির ক‍্যালেন্ডারের জন‍্য টপলেস ফটোশুট করে চমকে দিয়েছিলেন কিয়ারা আডবানী। একটি পাতার আড়ালে টপলেস অবস্থায় ফটোশুট করে সোশ‍্যাল মিডিয়ায় আলোড়ন ফেলে দিয়েছিলেন। তবে কিয়ারাই প্রথম নন, এর আগে আলিয়া ভাট, দীপিকা পাডুকোন, বিদ‍্যা বালান, সানি লিওন সহ অনেকেই টপলেস ফটোশুট করেছেন ডাবুর ক‍্যালেন্ডারের জন‍্য।

টপলেস অবতারে দেখা গিয়েছিল কৃতি শাননকেও। ফরনে হট প‍্যান্ট ও বুকের সামনে একটি টুপি আড়াল করে ফটোশুট করেন কৃতি। ডাবু রত্নানির ক‍্যালেন্ডার ফটোশুটের জন‍্যই এমন হট অবতারে ধরা দিয়েছিলেন তিনি। চরম ভাইরাল হয়েছিল সেই ছবি।

Back to top button