টাইমলাইনবিনোদন

দীপিকা পাডুকোনকে পাক ক্রিকেটারের সঙ্গে তুলনা! কেআরকের টুইটে ছড়াল চাঞ্চল‍্য

বাংলাহান্ট ডেস্ক: অদ্ভূত টুইট করায় বলিউডের যে কাউকে হার মানিয়ে দেবেন কামাল আর খান (krk)। বিভিন্ন ছবির রিভিউ তো তিনি দেনই, পাশাপাশি এক একদিন এক এক তারকাকে নিশানা বানিয়ে তাঁর টুইট বাণ ছোঁড়েন। এবার তাঁর নিশানায় দীপিকা পাডুকোন‌ (deepika padukone) কেআরকের দাবি, নতুন ছবি ‘৮৩’তে অভিনেত্রীকে নাকি পাক ক্রিকেটার রামিজ রাজার মতো দেখতে লাগছে।

সম্প্রতি প্রকাশ‍্যে এসেছে রণবীর সিং অভিনীত ‘৮৩’ এর ট্রেলার। কপিল দেব রূপী রণবীরের স্ত্রী রোমি ভাটিয়ার চরিত্রে দেখা যাবে দীপিকাকে। ট্রেলারটি ইতিমধ‍্যেই সিনেমহলে বেশ প্রশংসিত হয়েছে। তবে কেআরকে বক্তব‍্য একেবারেই আলাদা। ট্রেলার থেকে রণবীর ও দীপিকার একটি ছবি শেয়ার করে টুইটে তিনি লিখেছেন, ‘কপিল দেব ও রামিজ রাজাকে ছবিতে বেশ ভাল লাগছে।’


টুইট দেখে হেসে গড়াগড়ি খাওয়ার জোগাড় নেটনাগরিকদের। একজন লিখেছেন, এটা পোস্ট করার আগে কি মাদক সেবন করেছিলেন? আরেকজন লিখেছেন, ৮৩ কেও ছাড়বেন না কেআরকে! তাঁর নিজের ছবিগুলির দিকে বরং একটু নজর দিলে ভাল হত, বক্তব‍্য নেটপাড়া বাসীদের।

গত মঙ্গলবার প্রকাশ‍্যে এসেছে ৮৩ এর ট্রেলার। প্রায় চার মিনিটের ট্রেলারের শুরু হচ্ছে বিশ্বকাপে ভারতের সঙ্গে জিম্বাবোয়ের ম‍্যাচ দিয়ে। হারতে বসা ভারতকে একা ১৭৫ রান করে জিতিয়েছিলেন অধিনায়ক। শুধু জেতা নয়, বিশ্বকাপের প্রতিযোগিতাতেও টিকে গিয়েছিল সেদিন ভারত। এরপর একে একে ভারতের অবিশ্বাস‍্য পারফরম‍্যান্স। কিন্তু তা সত্ত্বেও তখন ভারতকে নিয়ে তুচ্ছ তাচ্ছ্বিল‍্যের অন্ত ছিল না।

কিন্তু কপিল দেব মাঠে ঝড় তুলেছিলেন। জিতের পর তুচ্ছ তাচ্ছিল‍্য করা সাংবাদিকরাই উঠে দাঁড়িয়ে হাততালি দিয়েছিলেন ভারতীয় দলের জন‍্য। সব মিলিয়ে ১৯৮৩ র আবেগকে এই ২০২১ এও ফের জীবন্ত করে তুলেছেন রণবীর। বিয়ের পর এই প্রথম কোনো ছবিতে জুটি বাঁধলেন রণবীর দীপিকা। আগামী ২৪ ডিসেম্বর মুক্তি পাবে ৮৩। হিন্দি ছাড়াও তামিল, তেলুগু, কন্নড় ও মালায়ালম ভাষায় মুক্তি পাবে এই ছবি।

Related Articles

Back to top button