টাইমলাইনবিনোদন

ভেঙেছে অদ্রিজার সঙ্গে সম্পর্ক, হিন্দি সিরিয়ালে ডেবিউ করেই ক্রুশালের জীবনে নতুন প্রেমের আগমন

বাংলাহান্ট ডেস্ক: কিছুদিন আগেই শোনা গিয়েছিল ক্রুশাল আহুজা (krushal ahuja) ও অদ্রিজা রায়ের (adrija roy) সম্পর্ক বিচ্ছেদের খবর। গত বছরের শেষের দিকেই দুজনের সম্পর্কে জড়ানোর গুঞ্জন প্রকাশ‍্যে এসেছিল। নেটদুনিয়ার সামনে অবশ‍্য সে সম্পর্ক লুকাননি তাঁরা। তবে বিচ্ছেদ নিয়ে তেমন ভাবে মুখ খুলতে চাননি কেউই।

সম্প্রতি শেষ হয়েছে ‘কী করে বলব তোমায়’। হিন্দি সিরিয়ালে অভিষেক করতে চলেছেন ক্রুশাল। এ খবর তো পুরনো। তবে নতুন যেটা শোনা যাচ্ছে তা হল, নয়া ধারাবাহিকে কাজ শুরুর সঙ্গে সঙ্গেই নতুন প্রেমিকাও এসে গিয়েছে ক্রুশালের জীবনে। অভিনেতার এই নতুন প্রেমিকাও একজন অভিনেত্রী। টেলিভিশন ইন্ডাস্ট্রিতে বেশ পরিচিত মুখ। তিনি হলেন মিশমি দাস (mishmee das)।


বিষয়টা একটু খোলসা করেই বলা যাক। আসলে গত ২৯ জুলাই থেকে জি হিন্দি চ‍্যানেলের ‘রিশতো কা মাঞ্ঝা’ নামে একটি হিন্দি সিরিয়ালের জন‍্য শুটিং শুরু করেছেন ক্রুশাল। সেখানে নায়ক অর্জুনের চরিত্রে থাকছেন তিনি। তাঁর রিল লাইফ প্রেমিকার চরিত্রে অভিনয় করছেন মিশমি। অবশ‍্য সিরিয়ালের নায়িকা তিনি নন। নায়িকা হিসেবে ক্রুশালের বিপরীতে রয়েছেন আঁচল গোস্বামী।

আগেই শোনা গিয়েছিল বাংলা সিরিয়াল দীপ জ্বেলে যাই এর আদলে তৈরি হতে চলেছে হিন্দি সিরিয়ালটি। তবে যেহেতু আরো বৃহত্তর দর্শকদের জন‍্য তৈরি হচ্ছে তাই কিছু অদল বদল ঘটানো হবে চিত্রনাট‍্যে। সিরিয়ালের প্রযোজক টালিগঞ্জেরই সুশান্ত দাস। সিরিয়ালের বেশিরভাগ অংশেরই শুটিং হবে কলকাতায়।


অপরদিকে গত মাসেই শোনা গিয়েছিল ক্রুশাল অদ্রিজার বিচ্ছেদের গুঞ্জন। জন্মদিনের পার্টির বেশ কিছু ছবি শেয়ার করেছিলেন অদ্রিজা। কিন্তু সেই ছবিতে না দেখা গিয়েছে ক্রুশালকে, না দেখা গিয়েছে শুভেচ্ছা জানিয়ে তাঁর কোনো কমেন্ট। আর এতেই প্রশ্ন জেগেছিল নেটনাগরিকদের মনে, ক্রুশাল অদ্রিজার সম্পর্ক কি ভেঙে গিয়েছে? নইলে অভিনেত্রীর এমন বিশেষ দিনে কোথায় ক্রুশাল? প্রশ্ন অনেক থাকলেও উত্তর মেলেনি কোনো পক্ষেই।

Related Articles

Back to top button