টাইমলাইনবিনোদন

মামার দুঃসময়ে পাশে দাঁড়ালো ভাগ্নেই, উচিত জবাবে গোবিন্দার ট্রোলারদের মুখ বন্ধ করলেন ক্রুষ্ণা অভিষেক

বাংলাহান্ট ডেস্ক: গোবিন্দা (govinda) ও ক্রুষ্ণা অভিষেকের (krushna abhishek) আদায় কাঁচকলায় সম্পর্কের কথা অনেকেই জানেন। সম্পর্কে মামা ভাগ্নে হলেও মিষ্টতা তাঁদের মধ‍্যে এতটুকু অবশিষ্ট নেই। নিজেরা এমনিতে মুখ বন্ধ রাখলেও দুই অভিনেতার স্ত্রীরা সুযোগ পেলেই একে অপরকে কটাক্ষ করেন। কিন্তু মামার খারাপ সময়ে তাঁর পাশে দাঁড়ালেন ভাগ্নে ক্রুষ্ণাই।

সম্প্রতি বড়পর্দা, ছোটপর্দা ছেড়ে ডিজিটাল দুনিয়ায় পা রেখেছেন গোবিন্দা। নিজের একটি ইউটিউব চ‍্যানেল খুলেছেন তিনি। তিন তিনটি মিউজিক ভিডিও বানিয়ে ফেলেছেন গোবিন্দা। তৃতীয় গানটির নাম ‘হ‍্যালো’। প্রথম দুটির মতো তৃতীয়টি মিউজিক ভিডিওটিও নিজেই পরিচালনা করেছেন গোবিন্দা। তিনি ছাড়াও ভিডিওতে রয়েছেন নিশা শর্মা।


এই তৃতীয় মিউজিক ভিডিওটির জন‍্যই দেদারে ট্রোল হয়ে চলেছেন গোবিন্দা। একজন রীতিমতো রূঢ় ভাষায় লিখেছেন, ‘সম্মান বাঁচিয়ে অবসর নিতে কী সমস‍্যা? এখন উনি যে সমস্ত কাণ্ড করছেন তাতে অনুরাগীরা নিজেদের ওঁর অনুরাগী বলতে লজ্জা পাচ্ছে। ইন্ডাস্ট্রিকে আপনি অনেক কিছু দিয়েছেন। কিন্তু আপনার সময় এবার শেষ।’

বিষয়টা নিয়ে ক্রুষ্ণার প্রতিক্রিয়া চাওয়া হলে তিনি স্পষ্ট বলেন, “আমার জন‍্য, উনি সবসময় হিরো নাম্বার ওয়ানই থাকবেন।” কম কথায় তিনি বুঝিয়ে দিয়েছেন যে যতই বিতর্ক হোক না কেন, যে যতই ট্রোল করুক না কেন, তিনি সবসময় ‘চিচি মামা’র পাশেই থাকবেন।

প্রসঙ্গত, বছর কয়েক আগেই মামা গোবিন্দা ও ভাগ্নে ক্রুষ্ণার মধ‍্যেকার বিবাদ প্রকাশ‍্যে আসে। ২০১৮ তে ক্রুষ্ণার স্ত্রী কাশ্মীরা শাহ একটি টুইট করেছিলেন। সেখানে ‘যারা টাকার জন‍্য নাচে’ তাদের উদ্দেশে কটাক্ষ ছুঁড়েছিলেন তিনি। গোবিন্দা পত্নি সুনীতা ভেবে বসেন এই টুইট তাঁর স্বামীকে উদ্দেশ‍্য করেই করা। এরপর থেকেই সম্পর্ক তলানিতে যাওয়া শুরু।


এরপ‍র কপিল শর্মা শোয়ের একটি এপিসোডে গোবিন্দা ও সুনীতার আসার খবর পেয়ে সংশ্লিষ্ট এপিসোডে পারফর্ম না করার সিদ্ধান্ত নেন ক্রুষ্ণা। খবর পেয়ে অত‍্যন্ত ক্রুদ্ধ হয়েছিলেন মামি সুনীতা। গোবিন্দার ভাগ্নের প্রতি তীব্র কটাক্ষ শানিয়ে তিনি বলেন, “তিন বছর আগেই আমি বলেছিলাম যতদিন আমি বেঁচে আছি ততদিন এই ঝামেলা মিটবে না। পরিবারকে কখনো অসম্মান করার অধিকার নেই তোমার।”

তিনি আরো বলেন, “আমরা ওদের ভরনপোষন করেছি, ওদের টাকায় আমরা খাই না। এই ঝামেলা কোনোদিন মিটবে না আর ওর মুখদর্শন করতে চাই না আমি।” যদিও মামির এই মন্তব‍্যের উত্তরে পালটা আক্রমণ শানাতে দেখা যায়নি ক্রুষ্ণাকে। বরং তিনি বরাবর বিবাদ মেটানোর কথাই বলে এসেছেন।

Related Articles

Back to top button