টাইমলাইনবিনোদন

‘শাহরুখ ভাইকে যেন আর অত‍্যাচার না করা হয়’, আরিয়ানের কষ্টে কাতর গোবিন্দা-ভাগ্নে ক্রুষ্ণা অভিষেক

বাংলাহান্ট ডেস্ক: মাদক কাণ্ডে ছেলে আরিয়ান (aryan khan) জেলবন্দি হতেই একে একে বলিউড তারকারা সমর্থনের কাঁধ বাড়াচ্ছেন শাহরুখ খানের দিকে। নেটনাগরিকদের একটা অংশকে আগে থেকেই পাশে পেয়েছিলেন কিং খান। এগিয়ে এসেছেন সলমন খান, হৃতিক রোশন, সুজান খান, পূজা ভাট, করন জোহর, স্বরা ভাস্করের মতো তারকারা। এবার তালিকায় যোগ হল ক্রুষ্ণা অভিষেকের (krushna abhishek) নামও।

বলিউডের একটা বড় অংশ মনে করে যেহেতু আরিয়ানের কাছ থেকে কোনো মাদক উদ্ধার হয়নি এবং তিনি মাদক সেবন করেছেন এমন কোনো প্রমাণও মেলেনি, তাই আরিয়ানের জামিন হওয়া উচিত। এ বিষয়ে গোবিন্দার ভাগ্নে ক্রুষ্ণা ও তাঁর স্ত্রী কাশ্মেরা শাহও সহমত পোষন করেন।


ক্রুষ্ণার কথায়, “আমি এটাই চাই যে সবকিছু তাড়াতাড়ি ঠিক হয়ে যাক আর আরিয়ানকে যেন আর কোনো সমস‍্যার মুখে না পড়তে হয়। আমাদেরও সহানুভূতি আছে, আর আমরা চাই শাহরুখ ভাইকে যেন আর অত‍্যাচার না করা হয়, সমস‍্যায় না ফেলা হয়।”

স্বামীর সুরে সুর মিলিয়ে কাশ্মেরাও বলেন, “আমি একই কামনাই করি। আমরাও এখন অভিভাবক। শাহরুখ ও গৌরির মনের অবস্থাটা আমি বুঝতে পারছি। আশা করি সব কিছু খুব তাড়াতাড়ি ও সহজ ভাবে মিটে যাবে।”


সম্প্রতি শোনা গিয়েছে, নিরাপত্তা বাড়ানো হয়েছে কিং খান পুত্রের। সাধারন সেল থেকে সরিয়ে স্পেশ‍্যাল ব‍্যারাকে রাখা হয়েছে তাঁকে। জেল আধিকারিকরা নাকি নজরে রেখেছেন তাঁকে। অন‍্যান‍্য অভিযুক্তদের সঙ্গে কোনো রকম কথাবার্তাও বলছেন না আরিয়ান। এর আগেই জানা গিয়েছিল জেলের খাবার খেতে পারছেন না তারকা সন্তান। শুধু মাত্র বিস্কুট আর জল খেয়ে থাকছেন তিনি। তাঁর স্বাস্থ‍্য নিয়ে চিন্তায় পড়েছেন আধিকারিকরা।

দিন কয়েক আগেই জেলবন্দি ছেলেকে ৪৫০০ টাকা মানি অর্ডার পাঠিয়েছিলেন শাহরুখ গৌরি। বাড়ির তৈরি খাবার আরিয়ানের কাছে পৌঁছানোর অনুমতি নেই। তাই জেলের ক‍্যান্টিন থেকেই খাবার কিনে খেতে হবে তাঁকে। করোনাকালে কারোরই পরিবারের সঙ্গে দেখা করার অনুমতি নেই। তাই মাসে দু তিনবার পরিবারের সঙ্গে ভিডিও কলে কথা বলতে পারেন জেলবন্দিরা।

Related Articles

Back to top button