fbpx
টাইমলাইনবিনোদন

বাড়িতে থাকুন,অন‍্যদের বিপদে ফেলার কোনও অধিকার নেই আপনাদের’, স্পষ্ট জবাব কুমার শানুর

বাংলাহান্ট ডেস্ক: করোনার ভয়াবহতা থেকে বাঁচতে আঁটঘাট বেঁধে তৈরি কেন্দ্রীয় ও রাজ‍্য সরকারগুলি।
ইতিমধ‍্যেই লকডাউন ঘোষনা হয়ে গিয়েছে বেশ কিছু রাজ‍্যে। বাইরে বেরোনোয় কঠোর নিষেধাজ্ঞা জারি হয়েছে। সম্প্রতি প্রধানমন্ত্রী মোদী ঘোষনা করেছেন আগামী ১৪ এপ্রিল পর্যন্ত পুরো দেশেই মানা হবে লকডাউন। একে এক প্রকারের কার্ফু বলেই অভিহিত করেছেন তিনি। বন্ধ থাকবে সমস্ত পরিবহন, স্কুল, কলেজ, দোকানপাট। ছাড় রয়েছে শুধু অত‍্যাবশ‍্যকীয় পণ‍্যসামগ্রী ও জরুরি পরিষেবার ওপর।


কিন্তু প্রধানমন্ত্রী ও রাজ‍্যের মুখ‍্যমন্ত্রী মমতা বন্দ‍্যোপাধ‍্যায় বারংবার বলা সত্ত্বেও সমস্ত নিষেধাজ্ঞা অমান‍্য করে রাস্তায় বেরোতে দেখা যাচ্ছে বেশ কিছু মানুষকে। বাইক, সাইকেল নিয়ে আবার কখনও চার পাঁচজনের দল বেঁধে তারা চা খেতে বেরোচ্ছেন, দোকানে বসে জোর আড্ডা চলছে। সব নিষেধাজ্ঞাকে এরা কার্যত বুড়ো আঙুল দেখাচ্ছেন। এদের উদ্দেশ‍্য করেই একটি ভিডিওবার্তা পোস্ট করেছেন জনপ্রিয় গায়ক কুমার শানু। লকডাউন হওয়া সত্ত্বেও যারা কোনওরকম তোয়াক্কা না করে রাস্তায় বেরোচ্ছন তাদের একহাত নিয়েছেন কুমার শানু। তিনি সাফ জানিয়ে দিয়েছেন অন‍্যান‍্যদের বিপদে ফেলার, অন‍্যদের প্রাণ নিয়ে খেলার কোনও অধিকার নেই তাদের। অনেক হয়েছে এবার বাড়িতে থাকুন। অশিক্ষিতের মতো আচরন করতেও বারন করেছেন গায়ক। যদি জগিং করতেই হয় তাহলে বাড়িতে থেকে ‘স্পট জগিং’ করার পরামর্শ দিয়েছেন তিনি।

নেটিজেনরাও সমর্থন করেছেন কুমার শানুকে। ভিডিওটি ভাইরালও হয়ে গিয়েছে সোশ‍্যাল মিডিয়ায়। বহু মানুষ শেয়ারও করেছেন এই ভিডিও।

Back to top button
Close
Close