টাইমলাইনপশ্চিমবঙ্গভাইরালভিডিওরাজনীতি

ত্রিপুরায় তৃণমূল হারলেও খোশ মেজাজে কুণাল, সমুদ্রের পাড়ে দাঁড়িয়ে গাইলেন ‘সাগর কিনারে’! ভাইরাল ভিডিও

বাংলাহান্ট ডেস্কঃ একদিকে রবিবার ত্রিপুরার নির্বাচনী ফল প্রকাশের সময় তৃণমূলের (tmc) মাথা যখন হেট হয়ে যাচ্ছিল, উল্টোদিকে তখন কুণাল ঘোষকে (kunal ghosh) দেখা গেল খোশমেজাজে দীঘার সমুদ্র পাড়ে গান গাইতে। আর এই দৃশ্যের ভিডিও ভাইরাল হতে বিন্দুমাত্র সময় নিল না।

আগরতলা পুরসভা, ছয়টি নগর পঞ্চায়েত এবং সাতটি পুর পরিষদ মিলিয়ে মোট ৩৩৪ টি আসনে গত ২৫ শে নভেম্বর নির্বাচন হয়েছে ত্রিপুরায় (tripura)। রবিবার নির্বাচনের ফলাফল প্রকাশ পেতেই দেখা যায়, সেখানে ক্ষমতা দখলের স্বপ্ন দেখলেও, কার্যত ভরাডুবি হয় তৃণমূলের।

ফল প্রকাশের পর দেখা যায় ৩৩৪ টি আসনের মধ্যে ৩২৯ টিতেই জয়লাভ করেছে বিজেপি শিবির। প্রথমবার নির্বাচনে অংশ নিয়ে একটি আসনে জয় আনতে পেরেছে তৃণমূল শিবির। এমনকি ত্রিপুরার মুসলিম অধ্যুষিত এলাকাতে দাঁতও বসাতে পারল না মমতা বাহিনী।

এই পরিস্থিতিতে যখন তৃণমূল নেতা কর্মীরা ভাঙা মনে দুঃখের সাগরে নিমজ্জিত, ঠিক সেই সময় নিজের স্যোশাল মিডিয়া ওয়ালে একটি ভিডিও পোস্ট করলেন তৃণমূলের মুখপাত্র তথা সাধারণ সম্পাদক কুণাল ঘোষ। দেখা যায় দীঘার সমুদ্র সৈকতে বেশ খোশমেজাজেই ঘুরে বেড়াচ্ছেন কুণাল ঘোষ।

সেইসঙ্গে ধরেছেন আবার গানও। গাইছেন হিন্দি ছবির বিখ্যাত গান ‘সাগার কিনারে’। কুণাল ঘোষের শেয়ার করা সেই ভিডিও মুহূর্তের মধ্যেই ভাইরাল হয়ে যায়। আর স্যোশাল মিডিয়ায় শুরু হয় কমেন্টের বন্যা। গত কয়েকদিন ধরে দীঘায় রয়েছেন কুণাল ঘোষ। আর এই দৃশ্য যে সেখানকার, তা আর বোঝার অপেক্ষা রাখে না। তবে ভিডিও শেয়ারের পাশাপাশি ক্যাপশনে তিনি লেখেন, ‘দীঘা। সংক্ষিপ্তসফর প্রায় শেষ’।

Related Articles