ক্রিকেটখেলাটাইমলাইনIPL

দুবাই থেকে দেশে ফেরার সময় অনেক টাকার সোনা এবং দামি সম্পত্তি সহ বিমানবন্দরে আটক ক্রুনাল পান্ডিয়া

বাংলা হান্ট ডেস্কঃ আইপিএল শেষ হওয়ার পরেই ভারতীয় দলের অস্ট্রেলিয়া সফরের ঢাকের কাঠি পড়ে গিয়েছে। আইপিএল শেষ হওয়ার পর সংযুক্ত আরব আমিরশাহী থেকে সরাসরি অস্ট্রেলিয়া উদ্দেশ্যে রওনা দিয়েছে 30 সদস্যের ভারতীয় দল। তবে যে সমস্ত ভারতীয় ক্রিকেটাররা অস্ট্রেলিয়া সফরে সুযোগ পাননি তারা আইপিএল খেলে দুবাই থেকে ভারতে ফিরে এসেছেন। তাদের তালিকায় রয়েছেন মুম্বাই ইন্ডিয়ান্সের ক্রুনাল পান্ডিয়াও (kurnal pandiya)।

এবার আইপিএল চ্যাম্পিয়ন হয়েছে মুম্বাই ইন্ডিয়ান্স। মুম্বাই ইন্ডিয়ান্সকে আইপিএল চ্যাম্পিয়ন করার পিছনে গুরুত্বপূর্ণ ভূমিকা পালন করেছিলেন ক্রুনাল পান্ডিয়া। মুম্বাইকে আইপিএল চ্যাম্পিয়ন করার পর বৃহস্পতিবারই দুবাই থেকে ভারতে ফিরেছেন ক্রুনাল পান্ডিয়া। তবে দেশে ফেরাটা খুব একটা ভালো হলো না ক্রুনাল পান্ডিয়ার।

দেশে ফিরেই বিমানবন্দরে আটক করা হল ক্রুনাল পান্ডিয়াকে। জানা গিয়েছে বিমানবন্দরের আধিকারিকদের ক্রুনাল পান্ডিয়ার বিরুদ্ধে অভিযোগ ক্রুনাল পান্ডিয়ার কাছে হিসেব বহির্ভূত অনেক সোনা এবং বেশকিছু দামি জিনিস পাওয়া গিয়েছে। সেই সমস্ত সম্পত্তি এবং সোনার হিসেবে নেওয়ার জন্যই ক্রুনাল পান্ডিয়াকে আটকান বিমানবন্দরে আধিকারিকরা। যদিও পরে এই ব্যাপারে কি হয়েছে সেই সম্পর্কে কোনো স্পষ্ট খবর এখনো পর্যন্ত আসেনি। আইপিএলে এমন অনেক ক্রিকেটার কে দেখা যায় যাদের গয়নার শখ থাকে। তাদেরই তালিকায় রয়েছেন ক্রুনাল পান্ডিয়া যিনি ক্রিকেট খেলার সময় গলায় সোনার চেন পড়ে খেলেন। সেই কারণেই হয়তো তিনি নিজের কাছে অনেক পরিমাণ সোনা রেখেছিলেন।

Back to top button