ক্রিকেটটাইমলাইনখেলা

অভিনব পন্থায় ভারতীয় ব্যাটসম্যানদের স্লেজিং করলেন লাবুশানে, পাল্টা দিলেন শুভমান গিলও, দেখুন ভিডিও

বাংলা হান্ট ডেস্কঃ সিডনিতে চলছে ভারত ও অষ্ট্রেলিয়া তৃতীয় টেস্ট (India vs Australia 3rd test)। এই ম্যাচে প্রথমে ব্যাটিং করে ভারতের সামনে 338 রানের টোটাল খাড়া করেছে অস্ট্রেলিয়া। জবাবে ব্যাট করতে নেমে দারুন লড়াই করছে ভারতীয় ব্যাটসম্যানরা। দ্বিতীয় দিনের খেলা শেষে 2 উইকেট হারিয়ে 96 রান করেছে ভারত। প্রথম ম্যাচের পর দ্বিতীয় ম্যাচেও হাফ সেঞ্চুরি করেছেন ভারত ওপেনার শুভমান গিল।

তবে এবার ভারত বনাম অস্ট্রেলিয়া টেস্ট সিরিজ কিছুটা যেন শুকনো শুকনো কাটছে। এই টেস্ট সিরিজে গতবারের মতো বাকযুদ্ধ একেবারেই দেখা যায়নি। গতবার যেমন ঋষভ পন্থ বনাম টিম পেইন, টিম পেইন বনাম বিরাট কোহলির তুমুল বাকযুদ্ধ দেখা গিয়েছিল এবার সেটা একেবারে দেখা যাচ্ছে না। এবার ভারত ও অস্ট্রেলিয়ার টেস্ট সিরিজ খুবই শান্ত। যা লড়াই সেটা শুধুমাত্র ব্যাট এবং বলের মধ্যে। তবে দ্বিতীয় টেস্টে ঋষভ পন্থ এবং ম্যাথু ওয়েডের মধ্যে কিছুটা বাকযুদ্ধ চললেও সেটা খুব একটা মশলা দিতে পারেনি ম্যাচে।

https://twitter.com/cricketcomau/status/1347396280339681283?s=20

তবে এই মশলাহীন টেস্ট সিরিজে কিছুটা মশলা দেওয়ার চেষ্টা করলেন আজি ব্যাটসম্যান মার্নাস লাবুশনে। অস্ট্রেলিয়ার ইনিংসের পরে যখনই ভারতের ইনিংস শুরু হয় তখনই নিজের প্রশ্নের ঝুলি নিয়ে হাজির হন অজি ব্যাটসম্যান মার্নাস লাবুশনে। কোন প্রকার খারাপ ভাষা প্রয়োগ না করেই তিনি ভারতীয় ব্যাটসম্যানদের বিরক্ত করার চেষ্টা করেন অসংখ্য প্রশ্ন করার মধ্য দিয়ে। ভারত ওপেনার শুভমান গিল যখন ব্যাটিং করছিলেন তখন বারবার শুভমান গিলকে এক অভিনব পন্থা ব্যবহার করে স্লেজিং করছিলেন। “তোমার প্রিয় ক্রিকেটার কে? বিরাট কোহলি নাকি শচীন তেন্দুলকার? কখন উত্তর দেবে?কোয়ারেন্টিন কি করলে?” এই সকল নানান প্রশ্ন করে মার্নাস লাবুশনে ভারতীয় ব্যাটসম্যানদের উত্ত্যক্ত করার চেষ্টা করছিলেন।

https://twitter.com/cricketcomau/status/1347396280339681283?s=20

পাল্টা জবাব দেন শুভমান গিলও। গিল বলেন ‘খেলা শেষ হওয়ার পর তোমার প্রশ্নের উত্তর দেব।’ আর শুভমান গিল বনাম মার্নাস লাবুশনের এই বাকযুদ্ধ দেখে হাসি চেপে রাখতে পারেননি কমেন্ট্রি বক্সে থাকা শেন ওয়ার্নারও।

Back to top button