fbpx
টাইমলাইনভাইরাল

লাস্যময়ী “সানি লিওনের” সাথে উত্তাপ ছড়িয়ে সহবাস করার স্বপ্ন দেখেছিলেন “লাদেন”!

 

বাংলা হান্ট ডেস্ক : খবরটি পৌঁছেছে বেবি ডলের কানেও। তিনি অবশ্য হেসেই উড়িয়ে দিয়েছেন। তবে বিস্মিতও হয়েছেন সানি। কারণ, লাদেন নামটা শুনলেই চোখের সামনে ভেসে ওঠে বীভৎসতার ছবি।

সেকথা বলা দুষ্কর হলেও সানি অবশ্য বেশি আমল দেননি এই ব্যাপারটি নিয়ে। বরং এখন খবর উঠে এলে সানি লিওনের নিরুৎসাহই কাজ করেছে। তবে যে লাদেন গোটা বিশ্বকে কাপিয়েছে। সে সানি লিওনকে কত টা কাপাতে পারতো তা কিন্তু একটা নেটিজেনদের মধ্যে গুঞ্জন থেকেই যায়।

আমেরিকার ইতিহাসে যেন এক বীভৎস ঘটনার সাক্ষী হয়ে আছে পেন্টাগন। আর তার সাথে জড়িয়ে আছে কে? তা লাদেন। সেই লাদেন কে আমেরিকার কমান্ডো বাহিনী নিজের ঘরে ঢুকে হত্যা করেছিল। এবং এই দেহ আরব সাগরের কোন এক জগতে হয়তো বিলীন হয়ে গেছে তা কেউ জানে না। তবে সেই লাদেন কে নিয়ে কম গল্প কিন্তু পরবর্তীতে বের হয়নি? কিন্তু এবার সরাসরি লাদেন এর সঙ্গে যোগ পাওয়া গেল সানি লিওনের। তবে বাস্তবে নয় কল্পনায় যার সাথে সঙ্গমের ইচ্ছা প্রকাশ করেছিলেন লাদেন। খোদ স্বয়ং এমন লাস্যময়ী মোহময়ী নারীদের সাথে সঙ্গমের ইচ্ছা লাদেনের? কাম জগতের এমনই তথ্য জানা গেল খোদ ওসামা বিন লাদেনের লেখনী থেকেই! শুনে অবাক হচ্ছেন তো? সানি লিওনের প্রতি নিজের ক্রাশের কথা ‘ওসামার ভালবাসা’ বইটিতে লিখে গিয়েছেন লাদেন। সেই লাদেন যার খতরনাক কর্মকাণ্ড আর উর্ব্বর মস্তিষ্কের কথা সারা দুনিয়ার জানা। কিন্তু কজন জানেন, লাদেন এক সময় প্রেমে পড়েছিলেন সানি লিয়নের। শুধু তাই নয়, সানির সঙ্গে সঙ্গমের স্বপ্নও দেখতেন লাদেন।

Leave a Reply

Close
Close