টাইমলাইনখেলাক্রিকেট

কম রানে অলআউট হওয়ায় ভারতকে করেছিলেন কটাক্ষ, দুবছর পর ইংল্যান্ডের করুণ দশায় পাল্টা ট্রোল হলেন মাইকেল ভন

বাংলা হান্ট নিউজ ডেস্ক: অ্যাশেজ সিরিজ জিতেছে অস্ট্রেলিয়া। অস্ট্রেলিয়া তৃতীয় টেস্ট ম্যাচটি ইনিংস এবং ১৪ রানের ব্যবধানে। মাত্র ৩ দিনেই শেষ হয়েছে এই টেস্ট। অস্ট্রেলিয়া দল প্রথম ইনিংসে ইংল্যান্ড ১৮৫ রানে গুটিয়ে গিয়েছিল। যার জবাবে অস্ট্রেলিয়াও খুব ভালো কিছু করতে পারেননি। প্রথম ইনিংসে ২৬৭ রান করে। দ্বিতীয় ইনিংসে, ইংল্যান্ড দল অস্ট্রেলিয়ান বোলারদের দুরন্ত বোলিংয়ে ৬৮ রানে গুটিয়ে যায়। এরপর ইংল্যান্ডের প্রাক্তন অধিনায়ক মাইকেল ভনকে জবাব দেন অস্ট্রেলিয়ার মহিলা সাংবাদিক কোল আমান্ডা বেইলি।

আসলে ভন দুই বছর আগে ভারতীয় দলকে খোঁচা মেরে বলেছিলেন। এখন এই মহিলা সাংবাদিক তাকে উপযুক্ত জবাব দিয়েছেন। আসলে, ২০১৯ সালে নিউজিল্যান্ডের বিরুদ্ধে হ্যামিল্টন ওয়ান ডে-তে ভারতীয় দল মাত্র ৯২ রান করতে পেরেছিল। এরপর ভারতীয় দলকে নিয়ে কটাক্ষ করেন ভন। ভন টুইট করেছিলেন যে ভারত ৯২-তে অলআউট। বিশ্বাস করতে পারছি না আজকের দিনে কোনও দল ১০০-র কম রানে কি করে আউট হয়।

এখন অজি সাংবাদিক তার সেই পুরোনো টুইটের উত্তর দিয়েছেন এবং ইংল্যান্ডের স্কোরের স্ক্রিনশট শেয়ার করে বলেছেন “আমি সঠিকভাবে জানি।” ২০১৯ সালে হ্যামিল্টনে ভারত এবং নিউজিল্যান্ডের মধ্যে খেলার প্রসঙ্গ তুলে বলেছেন এই ম্যাচে বোল্ট ২১ রানে ৫ টি উইকেট নিয়েছিলেন এবং ২ টি ক্যাচও নিয়েছিলেন। এই ম্যাচে দলকে নেতৃত্ব দিচ্ছিলেন রোহিত শর্মা।

আশ্চর্যভাবে এই ম্যাচে ভারতের হয়ে সর্বোচ্চ ১৮ রান করেন যুজবেন্দ্র চাহাল। অ্যাশেজের তৃতীয় ম্যাচের কথা বলতে গিয়ে অভিষেক ম্যাচেই ম্যান অফ দ্যা ম্যাচ হন অস্ট্রেলিয়ার স্কট বোল্যান্ড। দ্বিতীয় ইনিংসে ৭ উইকেটে ৬ উইকেট নেন বোল্যান্ড। এই ম্যাচে ইংল্যান্ডের অধিনায়ক রুট বাদে আর কেউই তেমন কোনও প্রভাব ফেলতে পারেননি।

Related Articles

Back to top button