fbpx
আন্তর্জাতিকটাইমলাইনভাইরাল

বিশ্বকে অবাক করে দিয়ে ন’তলা থেকে পড়ে হাঁটতে শুরু করলেন মহিলা, ভাইরাল ভিডিও

বাংলাহান্ট ডেস্কঃ আমাদের অনেকের সাথে অনেক রকম আশ্চর্য জিনিস ঘটে। অনেক সময় নিশ্চিত মৃত্যু সামনে থেকেও বেঁচে এসেছেন অনেকে। এরকমই এক মৃত্যুকে মাত দেওয়া ভিডিও ভাইরাম হল নেট দুনিয়ায়। এক মহিলা নয় তলা একটি বিল্ডিং থেকে নীচে পরে যান । তারপর ধুলো ঝেড়ে হেঁটে চলে গেলেন অক্ষত শরীরে।

নাম প্রকাশ না হলেও জানা যাচ্ছে ঘটনাটি  রাশিয়ার নিঝনেভার্তোভস্ক এলাকার। মহিলাটির বয়স ২৭ বছর। রাশিয়ার নিঝনেভার্তোভস্ক এলাকার একটি নয় তলা বিল্ডিং থেকে তিনি নীচে পরে যান। প্রথম দেখায় যদিও মনে হয় তিনি জলে পড়েছেন। কিন্তু সেটা ছিল জমে থাকা বরফের স্তূপ।

পড়ে যাওয়ার কিছুক্ষন পরেই তিনি সকল কে অবাক করে দিয়ে অক্ষত শরীরে হাঁটতে শুরু করেন। যা তাক লাগিয়েছে সারা বিশ্বের নেটিজেনদেরকেই। যদিও জানা যাচ্ছে তাকে দেখে যতটা সুস্থ মনে হচ্ছে অতখানি সুস্থ তিনি নন। তাকে স্থানীয় হাসপাতালে ভর্তি করা হয়েছে। তবে তিনি বিপদ সীমার বাইরে। খুব শিগগিরি সুস্থ হয়ে উঠবেন আশা করা হচ্ছে।

২৪ জানুয়ারি পোস্ট করা ভিডিয়োটি ইতিমধ্যেই প্রায় ১৬ হাজার বার দেখা হয়েছে। রাশিয়ান এই ভিডিও টির ক্যাপশন অনুবাদ করলে দাঁড়ায় , ‘Quick descent from the 9th floor to the first through the window and not a single fracture. The woman landed in a snowdrift, shook herself off and went about her business. Now the truth is she is in intensive care with bruises of internal organs’

 

Back to top button
Close
Close