টাইমলাইনবিনোদন

মুখের উপর শাহরুখকে না বলেছিলেন লেডি গাগা, জনসমক্ষে চরম অস্বস্ততিতে পড়েছিলেন কিং খান

বাংলাহান্ট ডেস্ক: বলিউড (bollywood) সহ গোটা বিশ্বে তিনি পরিচিত কিং খান নামে। জনপ্রিয়তার বহর ভারত ছাড়িয়ে পৌঁছেছে বাইরের দেশেও। তিনি শাহরুখ খান (shahrukh khan)। তাঁর নাম শুনেই পাগল লক্ষ লক্ষ অনুরাগী। বলিউড বাদশাকে একবার চোখের দেখা দেখতে যেকোনো সীমা লঙ্ঘন করতে প্রস্তুত তারা। এমনকি আন্তর্জাতিক তারকাদের মধ‍্যেও শাহরুখের জনপ্রিয়তা চোখে পড়ার মতো।

কিন্তু এত জনপ্রিয়তা থাকা সত্ত্বেও প্রখ‍্যাত মার্কিনি গায়িকা লেডি গাগার (lady gaga) কাছে প্রত‍্যাখ‍্যাত হয়েছিলেন শাহরুখ। মুখের উপর অভিনেতাকে ডেট করার প্রস্তাব নাকচ করেছিলেন তিনি। ঘটনাটা ২০১১ সালের। সেই সময় ভারতে এসেছিলেন লেডি গাগা। তাঁর সাক্ষাৎকার নেওয়ার ভার পড়েছিল শাহরুখের উপর।


সেই সময়েই শাহরুখের এক অনুরাগী গায়িকাকে প্রশ্ন করেন, যদি তিনি সুযোগ পান তবে কি কখনো অভিনেতাকে ডেট করবেন? সঙ্গে সঙ্গে লেডি গাগা উত্তর দেন, “কখনোই না। আমি এসব ব‍্যাপারে খুব প্রাচীনপন্থী। এক পুরুষে বিশ্বাস করি আমি। তাই বিবাহিত পুরুষদের সঙ্গে কখনোই ডেট করব না।”

তবে এই অস্বস্তিকর পরিস্থিতি সামাল দিয়েছিলেন শাহরুখ। তিনি তড়িঘড়ি বলেন, “এই জন‍্য আশা আকাঙ্খাকে কোনোদিন আমি আকাশ ছুঁতে দিই না। মাটির কাছেই রাখি।”

প্রসঙ্গত, খুব শীঘ্রই পাঠান ছবির হাত ধরে কামব‍্যাক করতে চলেছেন শাহরুখ। জানা গিয়েছে নাসা, বুর্জ খলিফা, ডিসকভারি চ‍্যানেলের হেডকোয়ার্টার ও মাদাম তুসো, বিশ্বের এই চার আইকনিক জায়গায় হতে চলেছে ‘পাঠান’ এর শুটিং যা কোনো বলিউড সিনেমায় এই প্রথম। এর আগে হলিউডে ‘মিশন ইম্পসিবল: ঘোস্ট প্রোটোকল’ ও ‘ফিউরিয়াস সেভেন’ ছবিদুটির শুটিং হয়েছিল এই জায়গাগুলিতে।

তবে শাহরুখের ছবিতে এমন একটি বিশেষ জিনিস ঘটতে চলেছে যা বলিউড তো বটেই হলিউডেও আগে ঘটেনি। জানা যাচ্ছে, বুর্জ খলিফার ভেতরে হবে পাঠানের অ্যাকশন দৃশ‍্যের শুটিং। এর আগে অবশ‍্য নাসা তে ‘স্বদেশ’, মাদাম তুসো মিউজিয়ামে ‘ফ‍্যান’ ও ডিসকভারি চ‍্যানেলের হেডকোয়ার্টারে ‘জব তক হ‍্যায় জান’ এর শুটিং করেন শাহরুখ।

Related Articles

Back to top button