টাইমলাইনবিনোদন

মুক্তি পেতেই রেকর্ড গড়ল ‘লক্ষ্মী বম্ব’ট্রেলার, শুরু অক্ষয় ম‍্যাজিক!

বাংলাহান্ট ডেস্ক: মুক্তি পেয়েই রেকর্ড (record) গড়ল অক্ষয় কুমার (akshay kumar) অভিনীত ‘লক্ষ্মী বম্ব’ (lakshmi bomb) এর ট্রেলার (trailer)। মাত্র ২৪ ঘন্টায় সকল ডিজিটাল প্ল‍্যাটফর্মে সবথেকে বেশি বার দেখা ট্রেলারের শিরোপি পেল এটি। ফের একবার বলিউডে শুরু হল আক্কি ম‍্যাজিক।

মুক্তি পাওয়ার পর ২৪ ঘন্টার মধ‍্যে ৭ কোটি বার দেখা হয়েছে এই ট্রেলার। সব ডিজিটাল প্ল‍্যাটফর্ম মিলিয়ে যা এখনো পর্যন্ত একটি রেকর্ড। বক্স অফিস বিশ্লেষক রমেশ বালা টুইটারে এই তথ‍্য জানিয়েছেন। তিনি লেখেন, ‘রেকর্ড গড়ল লক্ষ্মী বম্ব। সব ডিজিটাল প্ল‍্যাটফর্মে ২৪ ঘন্টায় ৭ কোটি বার দেখা হয়েছে এই ট্রেলার। ২৪ ঘন্টায় ভারতে সবথেকে বেশি বার দেখা ট্রেলার এটি।’

 

গত ৯ অক্টোবর মুক্তি পেয়েছে অক্ষয় কুমারের ‘লক্ষ্মী বম্ব’ এর ট্রেলার। পোস্টার থেকে টিজার সবেতেই চমক দিয়েছিলেন অভিনেতা। এবার ট্রেলারেই তিনি দেখিয়ে দিলেন অ্যাকশন হোক বা বৃহন্নলার মতো চরিত্র, অক্ষয় সবেতেই একশোয় একশো।

কি আছে লক্ষ্মী বম্ব এর ট্রেলারে? কমেডি, হরর, রহস‍্য এককথায় সবই মিলবে ৩ মিনিট ৪০ সেকেন্ডের এই ভিডিওতে। আগে টিজারেই জানা গিয়েছিল লক্ষ্মণ থেকে লক্ষ্মীর চরিত্রে রূপান্তরিত হতে চলেছেন অক্ষয়। কিন্তু তার পেছনে কারণটা কি?

ট্রেলারের শুরুতেই অক্ষয়কে বলতে দেখা যাচ্ছে, যদি কোনোদিন তাঁর সামনে ভূত আসে তবে তিনি হাতে চুড়ি পরে নেবেন। আশ্চর্যের বিষয়, শেষ পর্যন্ত তাই হল অভিনেতার সঙ্গে। ধীরে ধীরে লক্ষ্মীর চরিত্রে বদলে যেতে থাকলেন তিনি। এরপর লক্ষ্মী কি কি করে তাই নিয়েই ছবির গল্প।

akshay kumar 1590730022 Bangla Hunt Bengali News

ট্রেলারে অবাক করবে শাড়ি পরে অক্ষয়ের বিশেষ কায়দায় হাঁটা, চমক লাগবে তাঁর মুখের অদ্ভূত আওয়াজেও। সর্বোপরি এমন অবতারে আক্কি এই প্রথম বার ধরা দিলেন। তাঁর বিপরীতে রয়েছেন কিয়ারা আডবানী। এছাড়াও ছবিতে রয়েছেন রাজেশ শর্মা, তুষার কাপুর, শরদ কেলকরের মতো অভিনেতারা।

অক্ষয় নিজেই সোশ‍্যাল মিডিয়ায় শেয়ার করেন ট্রেলারটি। সঙ্গে লেখেন, ‘যেখানে আছেন সেখানেই দাঁড়িয়ে যান ও লক্ষ্মী বম্বের ট্রেলার দেখার জন‍্য তৈরি হয়ে যান। কারণ আসছে লক্ষ্মী।’

 

তামিল হরর কমেডি ছবি ‘কাঞ্চনা’র রিমেক হল লক্ষ্মী বম্ব। কাঞ্চনার পরিচালক তথা প্রযোজক রাঘব লরেন্সই এই ছবিরও পরিচালনা করেছেন। আগামী ৯ নভেম্বর ডিজনি হটস্টারে মুক্তি পাবে লক্ষ্মী বম্ব।

Back to top button