টাইমলাইনবিনোদনভিডিও গান

বাঙালি কন‍্যা সমদীপ্তার গান শুনে মুগ্ধ লতা মঙ্গেশকর, ভিডিও শেয়ার করে দিলেন আশীর্বাদ

বাংলাহান্ট ডেস্ক: সারা বিশ্বে তিনি পরিচিত ‘কোকিলকণ্ঠী’। বলা হয়, স্বয়ং মা সরস্বতী বাস করেন তাঁর কণ্ঠে। তিনি লতা মঙ্গেশকর (lata mangeshkar)। অনবদ‍্য সুরের জাদুতে দীর্ঘদিন ধরে সকলে মাতিয়ে রেখেছেন এই প্রবাদপ্রতিম গায়িকা। এখন বয়সের ভারে সঙ্গীতচর্চা বন্ধ রাখলেও সঙ্গীত জগতের সঙ্গে এখনও যোগাযোগ রেখে চলেছেন লতা।
সোশ‍্যাল মিডিয়াতেও বেশ সক্রিয় লতা মঙ্গেশকর। মাঝে মধ‍্যেই নিজের মনের ভাব ব‍্যক্ত করেন তিনি সোশ‍্যাল মিডিয়ায়। সম্প্রতি একটি ভিডিও (video) শেয়ার করেছেন তিনি যেখানে এক যুবতীকে অসাধারন সুরে গান গাইতে দেখা যাচ্ছে।


যুবতীর কণ্ঠস্বরের প্রশংসা করে সুরসম্রাজ্ঞী লিখেছেন, ‘এই ভিডিওটি আমাকে একজন পাঠিয়েছেন। এই যুবতী মহান অস্ট্রিয়ান সুরকার মোজার্টের ৪০তম সিম্ফনি G Minor ভারতীয় সরগমের সাহায‍্যে অসাধারন ভাবে গেয়েছে। আমি আশীর্বাদ করছি খুব বড় গায়িকা হবে।’

লতা মঙ্গেশকরের শেয়ার করা ভিডিওটি বাঙালি কন‍্যা সমদীপ্তা মুখার্জির। খোদ সুরসম্রাজ্ঞীর থেকে আশীর্বাদ পেয়ে আনন্দে আত্মহারা হয়ে গিয়েছেন তিনি। লতা মঙ্গেশকরকে প্রণাম জানিয়ে সমদীপ্তা লিখেছেন, ‘ছোটবেলা থেকে আপনি আমার পূজনীয় ব‍্যক্তি। ঈশ্বর আজ নিজে আমাকে আশীর্বাদ করেছেন। আমার আর কি চাওয়ার থাকতে পারে! আমার ওপর আপনার আশীর্বাদের হাত বজায় রাখুন যাতে আমি সঙ্গীত জগতে আরও উঁচুতে উঠতে পারি।’

সমদীপ্তার এই ভিডিও ভাইরাল হয়েছে নেটদুনিয়ায়। নেটিজেনরাও শুভেচ্ছা জানিয়েছে তাঁকে। লতা মঙ্গেশকর সাধারনত খুবই কম কারুর ভিডিও শেয়ার করে প্রশংসা করেন। সেক্ষেত্রে সমদীপ্তা যে অত‍্যন্ত ভাগ‍্যবতী তা একবাক‍্যে স্বীকার করেছে নেটজনতা।

Related Articles

Back to top button