টাইমলাইনবিনোদন

লতা মঙ্গেশকরকে ভালোবেসে আর বিয়ে করল না যুবক

বাংলা হান্ট ডেস্ক: তাঁর রানু মন্ডলের একই গলা বলে নেটিজেনরা মেতেছে সোশ্যাল মিডিয়ায়, কিন্তু এবার লতা মঙ্গেশকরের নাম উঠলো অন্য একটি খবরে।লতা মঙ্গেশকরের সুরের জাদুতে মুগ্ধ সারা বিশ্বের অগণিত ভক্ত। এমন এক ভক্তের খোঁজ মিলল, যিনি সুর সম্রাজ্ঞীর জন্য আজীবন একা থাকার সিদ্ধান্ত নিয়েছেন। কারণ স্ত্রীকে রাখার জন্য তার কাছে কোনো জায়গাই নেই, পুরো বাড়িতেই ছেয়ে আছেন লতা।

এই সময় জানায়, উত্তর প্রদেশের মেরঠের বাসিন্দা ৩৬ বছরের গৌরব শর্মা। কোনো কিছুর ওপর স্বপ্নের গায়িকার নাম লেখা রয়েছে, অথচ সেটা তার বাড়িতে নেই- এমন ঘটনা বিরল।

গৌরবের সংগ্রহে রয়েছে লতা মঙ্গেশকরকে নিয়ে লেখা বই। পাকিস্তানি ও অস্ট্রেলীয় লেখকের বইও সেই তালিকায় রয়েছে। এ ছাড়া লতার গানের সিডি, ক্যাসেট, ক্লিপিংসও আছে তার কাছে।

এমনকি সোশ্যাল মিডিয়ায় যোগ দেওয়ার পর থেকে লতার যাবতীয় টুইটও নিজের সংগ্রহে রেখেছেন গৌরব। তার যুক্তি, কেউ যদি লতার টুইট আগামী দিনে মুছেও করে দেয়, তবুও তা অক্ষত থেকে যাবে তার কাছে।

লতাজির প্রতি এই ভালোবাসা একেবারেই গুরু-শিষ্যের মতো বলে জানান গৌরব। লতা বটিকা নামে ৬টি চারাগাছও পুঁতেছেন এই ভক্ত। গৌরব জানান দাদি তাকে লতার একটি ছবি দিয়ে বলেছিলেন, “খোঁজ করতে হলে এমন কারো খোঁজ করো”। সে দিন কথাটির অর্থ বুঝতে না পারলেও পরে গায়িকার প্রতি দিয়েছেন ধ্যান-জ্ঞান।

Leave a Reply

Close
Close