টাইমলাইনবিনোদন

ফের দুঃসংবাদ চিরঞ্জীবী সারজার পরিবারে, করোনা আক্রান্ত প্রয়াত অভিনেতার স্ত্রী ছোট্ট সন্তান

বাংলাহান্ট ডেস্ক: আবারো দুঃসংবাদ প্রয়াত দক্ষিণী অভিনেতা চিরঞ্জীবী সারজার (chiranjeevi sarja) পরিবারে। করোনা (corona) আক্রান্ত হয়েছেন অভিনেতার স্ত্রী মেঘনা ও সদ‍্যোজাত পুত্র সন্তান সহ পরিবারের সকলে। প্রয়াত অভিনেতার স্ত্রী নিজেই এক কথা জানিয়েছেন সোশ‍্যাল মিডিয়ায়।

মেঘনা সোশ‍্যাল মিডিয়ায় জানান, মারণ ভাইরাসে আক্রান্ত হয়েছেন তিনি ও তাঁর ছোট্ট ছেলে চিরু ওরফে জুনিয়র চিরঞ্জীবী। প্রয়াত অভিনেতার মা বাবাও রক্ষা পাননি ভাইরাসের কবল থেকে। তবে তিনি এও জানান, সকলেই চিকিৎসার মধ‍্যে রয়েছেন। ছোট্ট চিরুও অনেকটাই সুস্থ।


গত জুন মাসে আচমকাই খবর আসে, হৃদরোগে আক্রান্ত হয়ে শেষনিংশ্বাস ত‍্যাগ করেছেন চিরঞ্জীবী সারজা। সেই সময়ে গর্ভবতী ছিলেন স্ত্রী মেঘনার। চিরঞ্জীবী ও তাঁর গর্ভস্থ সন্তানকে আগলে রেখেছিলেন তিনি। প্রয়াত স্বামীর বড় কাউআউট পাশেরে রেখে সাধের অনুষ্ঠান সারেন মেঘনা। অক্টোবরে সন্তান জন্মের পর চিরঞ্জীবীর ছবিতে স্পর্শ করানো হয় তাঁকে।

প্রসঙ্গত, গত জুনে অকালপ্রয়াণ হয় জনপ্রিয় কন্নড় অভিনেতা চিরঞ্জীবী সারজার। হৃদরোগে আক্রান্ত হয়ে প্রয়াত হন অভিনেতা। বেঙ্গালুরুর এক হাসপাতালে শেষ নিঃশ্বাস ত‍্যাগ করেন তিনি। মৃত‍্যুকালে তাঁর বয়স হয়েছিল মাত্র ৩৯ বছর।

বহু জনপ্রিয় কন্নড় ছবিতে অভিনয় করেছেন চিরঞ্জীবী। তার মধ‍্যে রয়েছে আই লভ ইউ, বর্ধনায়ক, দন্ডম দশগুণম, প্রেমা বরাহ, বায়ুপুত্রের মতো ছবি। বেঙ্গালুরুর হাসপাতালে শেষ নিঃশ্বাস ত‍্যাগ করেন চিরঞ্জীবী।

তাঁর প্রয়াণে শোকপ্রকাশ করে টুইট করেন প্রাক্তন ভারতীয় ক্রিকেট তারকা অনিল কুম্বলে। তিনি লেখেন, ‘চিরঞ্জীবী সারজার প্রয়াণে মর্মাহত। খুব কম বয়সে এমন প্রতিভা চলে গেলেন। ওনার পরিবার ও বন্ধুদের প্রতি আমার সমবেদনা।’

Back to top button