টাইমলাইনভারত

আইনজীবী হরিশ সালভে আমার কেসের জন্য ১ টাকাও নেননি, লাইভ অনুষ্ঠানে কৃতজ্ঞতা জানালেন অর্ণব গোস্বামী

বাংলাহান্ট ডেস্কঃ অবশেষে মুক্তি পেলেন অর্ণব গোস্বামী (arnab goswami)। মুক্তি পাওয়ার পরই নিজের আইনজীবী হরিশ সালভের (harish salve) প্রতি কৃতজ্ঞতা অর্পন করলেন অর্ণব গোস্বামী। রিপাবলিক টিভির প্রধান সম্পাদক অর্ণব গোস্বামী ২০১৮ সালের একটি পুরনো মামলা, আত্মহত্যার প্ররোচনার দেওয়ার ভিত্তিতে গ্রেফতার করা হয়েছিল। তারপর তাঁর উপর নানারকম অত্যাচার করার অভিযোগও করা হয়েছিল।

কৃতজ্ঞতা অপর্ণ করলেন অর্ণব গোস্বামী
জামিন পেয়ে বৃহস্পতিবার প্রবীণ আইনজীবী হরিশ সালভেকে কৃতজ্ঞতা জানালেন অর্ণব গোস্বামী। নিজের লাইভ অনুষ্ঠান থেকেই সরাসরি কৃতজ্ঞতা জানালেন অর্ণব গোস্বামী। রাত ৯ টায় নিজের বিতর্কমূলক অনুষ্ঠান চলাকালীন তিনি জানালেন, ‘আমি জানি না যে আপনারা কতজন এই বিষয় সম্বন্ধে জানেন। তবে আপনাদের জানিয়ে রাখি, প্রবীণ আইনজীবী হরিশ সালভে আমার পক্ষ নিয়ে আদালতে তাঁর মূল্যবান সময় দিলেও নিউজ নেটওয়ার্কের থেকে তিনি একটি টাকাও নেননি এই কেসের কারণে। তাই তাঁর প্রতি আমি কৃতজ্ঞতা জানাচ্ছি’।

বিচারপতি জানিয়েছেন
অর্ণব গোস্বামীর গ্রেফতারের বিষয়ে বিচারপতি চন্দ্রচূর স্পষ্টভাবে জানিয়ে দেন, ‘যদি কোন ব্যক্তি কোন চ্যানেল না পছন্দ করেন, তাহলে সেই চ্যানেল দেখা বন্ধ করে দিলেই হয়। এই বিষয়ের জন্য কোন চ্যানেল বা ব্যাক্তিকে আক্রমণ করা যায় না’।

৫০ হাজার টাকা ব্যক্তিগত বন্ড জমা দিতে হয়
অর্ণব গোস্বামী এবং দুই আসামীকে এরপর ৫০ হাজার টাকা মূল্যের একটি ব্যক্তিগত বন্ড জমা দিয়ে জামিনে মুক্তি দেওয়া হয়। পাশাপাশি বিচারপতি চন্দ্রচূর আরও জানিয়েছেন, ‘আমি মনে করি অর্ণব গোস্বামীকে জামিন না দেওয়ার বিষয়ে হাইকোর্ট ভুল ছিল’।

Back to top button