টাইমলাইনপশ্চিমবঙ্গবিধানসভা নির্বাচনরাজনীতি

বাম-ISF এর হামলায় প্রাণ হারাল তৃণমূল কর্মী! উত্তপ্ত বারুইপুর

বাংলাহান্ট ডেস্কঃ উত্তপ্ত রাজনৈতিক তর্জার আগুনে আরও একটু ঘি পড়ল। নির্বাচনের কদিন আগেই ধুন্ধুমার বারুইপুর (baruipur)। তৃণমূল এবং সংযুক্ত মোর্চার সদস্যদের মধ্যে সংঘর্ষের ফলে হাসপাতালে ভর্তি বেশ কয়েজন। এরই মধ্যে আবার আশঙ্কা জনক অবস্থায় নার্সিংহোমেই প্রাণ হারান থাকা রহুল আমিন মিদ্দ।

বুধবার দক্ষিণ ২৪ গরগনার বারুইপুর থানার মধ্য বেলেগাছি এলাকায় ঘটনাটি ঘটে। তৃণমূলের পক্ষ থেকে অভিযোগ করা হয়েছে, বারুইপুরের ব্লক তৃণমূল সভাপতি শ্যামসুন্দর চক্রবর্তীর ডাকে একটি বৈঠকে হাজির হয়েছিলেন বেশ কয়েকজন তৃণমূল কর্মী। তাদের দাবী সেখান থেকে ফেরার পথেই তাদের উপর চড়াও হয় সংযুক্ত মোর্চার কর্মী-সদস্যরা।

সংঘর্ষের ফলে গুরুতর জখম অবস্থায় ৫ জনকে স্থানীয় হাসপাতালে প্রথমে নিয়ে যাওয়া হয়। সেখানে বাকিদের চিকিৎসা চললেও, আশঙ্কাজনক অবস্থায় রহুল আমিন মিদ্দেকে বাইপাসের কাছে একটি নার্সিংহোমে ভর্তি করা হলে সেখানেই চিকিৎসারত অবস্থায় তিনি মারা যান।

এই ঘটনার জন্য তৃণমূলের দিকেই পাল্টা অভিযোগের আঙ্গুল তুলেছে সিপিএম ও আইএসএফ কর্মী-সদস্যরা। বারুইপুরের সিপিএম প্রার্থী স্বপন নস্কর সাজাহান সর্দারের বাড়ি থেকে বৈঠক সেরে ফেরার পথে আচমকাই তাদের উপর তৃণমূল সদস্যরা হামলা করে। যাতে করে তাদের ৫ জনকে গুরুতর জখম অবস্থায় হাসপাতালে ভর্তি করা হয়।

ঘটনায় আহতদের মধ্যে থেকে দুই দলের ৩ জন বর্তমানে হাসপাতালে ভর্তি রয়েছেন এবং বাকিদের হাসপাতাল থেকে ছেড়ে দেওয়া হয়েছে। এই ঘটনায় উত্তেজনা ছড়িয়ে পড়ে গোটা এলাকায়। সংযুক্ত মোর্চার ৬ জন কর্মীকে এই ঘটনার গ্রেফতার করা হয়েছে।

Related Articles