fbpx
ক্রিকেটখেলাটাইমলাইন

দু’জন ভারতীয়কে রেখেই সর্বকালের সেরা বিশ্ব একাদশ বেছে নিলেন কিংবদন্তি শেন ওয়ার্ন।

এই মুহূর্তে বিশ্বজুড়ে করোনা আতঙ্ক বেড়েই চলেছে আর এই করোনা আতঙ্কের কারণে অন্যান্য ক্রিকেটারদের মতোই কার্যত ঘরবন্দী অবস্থায় দিন কাটাতে হচ্ছে কিংবদন্তি অজি লেগ স্পিনার শেন ওয়ার্নকে। সেই কারণে এখন মাঝে মাঝেই তিনি ইনস্টাগ্রাম লাইভে আসছেন। এবার ইনস্টাগ্রাম লাইভে এসে সর্বকালের সেরা ওয়ানডে বিশ্ব একাদশ বেছে নিলেন কিংবদন্তি অজি স্পিনার শেন ওয়ার্ন। শেন ওয়ার্নের ওই দলে ঠাঁই পেয়েছেন মাত্র দুইজন ভারতীয় ক্রিকেটার।

এই মুহূর্তে গৃহবন্দী অবস্থায় দিন কাটাচ্ছেন শেন ওয়ার্ন। এর ফলে মাঝে মাঝে শেন ওয়ার্নকে পাওয়া যাচ্ছে বিভিন্ন সোশ্যাল মিডিয়ায় লাইভে। কিছুদিন আগে ইনস্টাগ্রামে লাইভে এসে তিনি বেছে নিয়েছিলেন তাঁর প্রজন্মের সেরা দুই ব্যাটসম্যান, তারা হলেন কিংবদন্তি ভারতীয় ব্যাটসম্যান শচীন টেন্ডুলকার এবং কিংবদন্তি ক্যারিবিয়ান ব্যাটসম্যান ব্রায়ান লারা। এই দুই কিংবদন্তি ব্যাটসম্যানও রয়েছেন ওয়ার্নের সর্বকালের সেরা বিশ্ব একাদশের দলে। শচীনের পাশাপাশি ওয়ার্নের এই দলে জায়গা করে নিয়েছেন আর এক ভারতীয় ব্যাটসম্যান, তিনি হলেন কিংবদন্তি ভারতীয় ওপেনার বীরেন্দ্র সেওয়াগ।

শেন ওয়ার্নের সর্বকালের সেরা বিশ্ব একাদশে যে সমস্ত কিংবদন্তি ক্রিকেটাররা জায়গা করে নিয়েছেন তারা হলেন:- বীরেন্দ্র সেওয়াগ, সনৎ জয়সূর্য, সচীন টেন্ডুলকার, ব্রায়ান লারা, কেভিন পিটারসেন, কুমার সাঙ্গাকারা, অন্ড্রু ফ্লিনটপ, ওয়াসিম আক্রম, ড্যানিয়েল ভেটোরি, শোয়েব আখতার এবং কার্টলে আমব্রোজ।

Back to top button
Close
Close