fbpx
টাইমলাইনভাইরালভিডিও

হরিণ শিকার ছেড়ে মাছ ধরছে চিতাবাঘ! মুহূর্তে ভাইরাল ভিডিও

বাংলাহান্ট ডেস্ক: বর্তমানে মানুষের জীবনের সঙ্গে ওতপ্রোত ভাবে জড়িয়ে রয়েছে মোবাইল ফোন। আর মোবাইল মানেই সোশ‍্যাল মিডিয়া। আট থেকে আশি সকলেই এখন সোশ‍্যাল মিডিয়ার ভক্ত। ইন্টারনেট যেন আষ্টেপৃষ্টে বেঁধে ফেলেছে মানুষকে। সোশ‍্যাল মিডিয়ার বিভিন্ন প্ল‍্যাটফর্মে প্রতিদিন হাজারো ভিডিও (video) শেয়ার হয়। তার মধ‍্যে বেশ কিছু ভিডিও হয়ে যায় ভাইরাল (viral)। লাখ লাখ লাইক ও কমেন্ট হয়ে যায় এক একটি ভিডিওতে।
শুধু মানুষ নয়, বহু পশুপাখির ভিডিয়োও ভাইরাল হয় সোশ‍্যাল মিডিয়ায়। কখনও কুকুর, কখনও ভাল্লুক আবার কখনও টিয়াপাখির ভিডিও ভাইরাল হয় নেটদুনিয়ায়। আর সেসব দেখে তাজ্জব হয়ে যায় নেটজনতা। সম্প্রতি তেমনই একটি ভিডিও ভাইরাল হয়েছে সোশ‍্যাল মিডিয়ায়।


এবারে একটি চিতাবাঘকে দেখা গিয়েছে মাছ ধরতে। ভিডিওতে দেখা যাচ্ছে, একটি ছোট ডোবায় ভর্তি হয়ে রয়েছে মাছ। চিতাবাঘটি এসে কিছুক্ষণ ডোবার সামনে দাঁড়িয়ে মাছের হুটোপুটি দেখে। তারপর হঠাৎ করেই ঝাঁপিয়ে পড়ে মাছগুলোর মধ‍্যে।
আচমকা হানায় জলের মধ‍্যেও দেখা যায় আলোড়ন উঠেছে। শিকারির হাত থেকে বাঁচতে প্রাণপণ চেষ্টা চালায় মাছগুলি। কিন্তু অভিজ্ঞ শিকারির মতো ঠিকই একটি মাছ মুখে করে ধরে ডোবা থেকে উঠে আসে চিতাটি।
ভিডিওটি টুইটারে শেয়ার করেছেন ভারতীয় বনবিভাগের আধিকারিক পরভীন কাসওয়ান। ক‍্যাপশনে তিনি লিখেছেন, একটি চিতাবাঘ মাছ ধরছে। সবকিছুই খায় বিড়ালের এই প্রজাতি। ভিডিওটি শেয়ার করার সঙ্গে সঙ্গে ভাইরাল হয়ে গিয়েছে। ইতিমধ‍্যে ১৫ হাজারেরও বেশি মানুষ দেখে ফেলেছেন এই ভিডিও।

প্রসঙ্গত, শুধুমাত্র বড় জন্তু নয়। ছোটখাট জন্তুও শিকার করে চিতাবাঘ। পাশাপাশি মাছ শিকার করেও খেতে দেখা গিয়েছে চিতাকে।

Back to top button
Close
Close