fbpx
টাইমলাইনলাইফস্টাইল

ভালবাসার দিনে আপনার সাথীকে খুশি করতে দিন এই বিশেষ উপহারগুলি, যা করে তুলবে আপনাদের প্রেমকে আরও মধুর

বাংলাহান্ট ডেস্কঃ ভালোবাসার দিনে (Valentine’s Day) ভালোবাসার মানুষকে কি উপহার (gift) দিলে সে খুশি হবে অনেকেই এই বিশয়টি নিয়ে চিন্তিত থাকেন। অনেকেই ঠিক বুঝে উঠতে পারেন না এই ভালোবাসার দিনে ঠিক কি ধরনের উপহার দিলে তাঁর সঙ্গীর পছন্দ হবে। কি উপহার নিয়ে গেলে সে খুশি হবে এবং তাদের মধ্যেকার সম্পর্ক (relation) আরও সুদৃড় হবে।


বেশি চিন্তাভাবনা না করে খুব সামান্য কয়েটা উপহার নিয়ে গেলে আপনার সঙ্গী অনেক বেশি খুশি হবে। এবং আপনার প্রতি তাঁর ভালবাসা আগের থকে কয়েকগুন বেশি বৃদ্ধি পাবে। যেমন ধরুন একগুচ্ছ লাল গোলাপ। ভালোবাসার দিনে আপনি যদি আপনার সঙ্গীকে একগুচ্ছ লাল গোলাপ উপহার দেন, তাহলে আপনার প্রতি তাঁর ভালবাসা আরও বেড়ে যাবে। আবার লাল গোলাপ যেহেতু ভালোবাসার প্রতীক, তাই আপনি এই লাল গোলাপের মাধ্যমে কাউকে প্রথমবারের জন্য প্রপোজও করতে পারবেন।


ভালোবাসার দিনে অন্যতম একটি উফার হল চকোলেট। শুভ কাজের শুরুতে যেমন মিষ্টি মুখ করতে হয়, তেমনি ভালোবাসার শুরুটাও যদি চকোলেট দিয়ে শুরু হয় তাহলে ভালোবাসার সম্পর্ক আর মিষ্টি মধুর হয়ে উঠবে। এছাড়া আপনি বিভিন্ন ধরনের গিফট যেমন- ফটোফ্রেম, রোমান্টিক গল্পের বা কবিতার বইও উপহার হিসাবে দিয়ে আপনার সঙ্গীকে চমকে দিতে পারেন।

সেন্ট ভ্যালেন্টাইনের ভালোবাসা বাঁচিয়ে রাখার জন্য তাঁরই মৃত্যু দিনে গোটা বিশ্ব জুড়ে পালিত হয় ভালোবাসার দিন হিসাবে। অনেকেই এদিন তাঁর ভালোবাসার মানুষকে তাঁর মনের কথা প্রথম বারের জন্য জানায়। তাই আপনি যদি প্রথমবার আপনার ভালোবাসার কথা প্রকাশ করতে যান, সেক্ষেত্রে হাতে সামান্য উপহার থাকলে কিন্তু ব্যাপারটা মন্দ হয় না।

Back to top button
Close
Close