টাইমলাইনবিনোদন

করোনা আক্রান্ত লিলি চক্রবর্তী, উপসর্গহীন হয়ে বাড়িতেই আইসোলেশনে বর্ষীয়ান অভিনেত্রী

বাংলাহান্ট ডেস্ক: করোনা (corona) আক্রান্ত হলেন বর্ষীয়ান অভিনেত্রী লিলি চক্রবর্তী (lily chakravarty)। শুটিং করতে করতে আচমকাই জ্বর এলে করোনা পরীক্ষা করান তিনি। পরীক্ষার রিপোর্ট পজিটিভ আসে। তবে করোনার কোনো উপসর্গ নেই বলেই জানিয়েছেন বর্ষীয়ান অভিনেত্রী। নিজের বাড়িতেই আইসোলেশনে রয়েছেন তিনি।

লিলি চক্রবর্তী জানান, শনিবার সকালে তাঁর হঠাৎ জ্বর আসে। শরীরের তাপমাত্রা ১০১ হয়ে যায়। এরপরেই পরিবারের সবার পরামর্শ মতো করোনা পরীক্ষা করান তিনি। পরীক্ষার রিপোর্ট আসে পজিটিভ। তবে তাঁর কোনো উপসর্গ নেই বলেই জানিয়েছেন অভিনেত্রী।


চিকিৎসকের পরামর্শ মতো বাড়িতেই আইসোলেশনে রয়েছেন। সময় মতো ওষুধ খাচ্ছেন। জ্বরও আর নেই বলেই জানিয়েছেন লিলি চক্রবর্তী। নার্সিং হোমের সঙ্গে প্রাথমিক স্তরে কথাবার্তা বলে রাখা হয়েছে বলে জানিয়েছেন তিনি। তবে সেই পরিস্থিতি হবে না বলেই মনে করছেন অভিনেত্রী।

প্রসঙ্গত, ১৯৫৮ সালে চলচ্চিত্র জগতে অভিনেত্রী হিসাবে পা রাখেন লিলি চক্রবর্তী। ‘ভানু পেলো লটারি’ তাঁর প্রথম ছবি। দেওয়া নেওয়া, জনঅরণ‍্য, দুই পুরুষ, কলঙ্কিনী কঙ্কাবতীর মতো ছবিতে অভিনয় করেছেন তিনি। কয়েকটি হিন্দি ছবিতেও অভিনয় করতে দেখা গিয়েছে লিলি চক্রবর্তীকে।

৭৯ বছর বয়সেও দিব‍্যি সাবলীলতার সঙ্গে অভিনয় করে চলেছেন লিলি চক্রবর্তী। প্রয়াত সৌমিত্র চট্টোপাধ‍্যায়ের সঙ্গে ‘পোস্তো’, ‘সাঁঝবাতি’, ‘বিবাহ ডায়েরিজ’, ‘রাজকাহিনীর’ ছবিতে অভিনয় করেছেন তিনি। এই মুহূর্তে ‘বৃদ্ধাশ্রম ২’ এর শুটিং করছেন লিলি চক্রবর্তী।

Back to top button