টাইমলাইনভাইরালভিডিও

শিকার করতে এসে জিরাফের পায়ের তলায় পিষে গেল সিংহ, নেটদুনিয়ায় দেখুন রুদ্ধশ্বাস ভাইরাল ভিডিও

বাংলাহান্ট ডেস্কঃ স্যোশাল মিডিয়ার দৌলিতে আমরা ঘরে বসেই বন্যপ্রাণীদের নানান ধরণের ভাইরাল ভিডিও (viral video) দেখতে পাই। অনেক সময় তা বেশ মজাদার হয়, আবার অনেক সময় তা হয়ে ওঠে হিংসাত্মক। আবার অনেক সময় সেই ভিডিও হয় বেঁচে থাকার লড়াইয়ের। যা দেখে নেটনাগরিকদের হৃদয়ও কেঁপে ওঠে।

সম্প্রতি নেট দুনিয়ায় এমন একটি ভিডিও ভাইরাল হয়েছে, যেখানে এক বন্যপ্রাণীর বেঁচে থাকার লড়াই সংগ্রামের দৃশ্য উঠে এসেছে। এই জীবন চক্রে খাদ্য খাদকের যেমন ভূমিকা রয়েছে, তেমনই শিকারীর হাত থেকে পালিয়ে বেঁচে নতুন জীবন ফিরে পাওয়ার আনন্দও রয়েছে। আজকের এই ভিডিও কিছুটা এরমকই।

আসুন আগেই দেখে নেওয়া যাক সেই রুদ্ধশ্বাস ভাইরাল ভিডিও-

 

View this post on Instagram

 

A post shared by wildlife 0.2 (@wildlife_0.2)

ভিডিওতে দেখা যাচ্ছে একটি জিরাফকে শিকার করতে এসেছিল একটি সিংহ। দুরন্ত গতিতে ছুঁটে আসা সিংহকে পায়ের তলায় পিষে দিল লম্বা গলার জিরাফ। সিংহের শিকারের আশা ধূলিস্মাৎ করে দিয়ে সিংহকে পা দিয়ে পাড়িয়ে, তার উপর দিয়েই লাফিয়ে পালিয়ে গিয়ে নিজের প্রাণ বাঁচাল জিরাফ।

নেটজগতে এই ভিডিও শেয়ার হতেই মুহূর্তের মধ্যে তা ভাইরাল হয়ে যায়। এই জিরাফ যদি সাহস করে সিংহের দিকে তেড়ে গিয়ে তাঁকে পায়ের তলায় পিষে না দিত, তাহলে হয়ত এতক্ষণে ওই লম্বা গলার জিরাফ দিয়েই নিজের ক্ষুদা তৃষ্ণা মেটাতো ওই সিংহ। খাদ্য খাদক চক্রের সঙ্গে সকলেই পরিচিত থাকলেও, এইভাবে সাহসের সঙ্গে সিংহকে পিষে দেওয়ার জন্য জিরাফের প্রশংসা এবং সাহসের বাহবা দিয়েছে নেটিজনরা।

Related Articles

Back to top button